Menu

আওয়ামীলীগ ক্ষমতায় আসলেই দেশে ব্যাপক উন্নয়ন হয় -রবিন খাঁন

সোনাতলা সংবাদ ডটকম (মুহাম্মাদ আবু মুসা): বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খাঁন রবিন বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই শিক্ষা প্রতিষ্ঠানসহ সার্বিক ক্ষেত্রে সারা দেশে ব্যাপক উন্নয়ন হয়।

 

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার মানুষের কল্যাণে কাজ করে প্রতিটি ক্ষেত্রে সফলতা বয়ে এনেছে। এ সরকারের দক্ষতায় বাংলাদেশ আজ বিশে^র কাছে মাথা করে দাড়িয়েছে।

 

গতকাল বগুড়া গাবতলীর রামেশ^রপুর উচ্চ বিদ্যালয়ের সুপার শপিং মলের নিমার্ণ কাজের ফলক উন্মোচন করে উদ্ধোধনকালে তিনি (রবিন) উপরোক্ত কথা বলেন।

 

শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা, বিদ্যালয়ের সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান সেকেন্দার আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিজান,

 

রামেশ^রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন মামুন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফুর, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইবনে রেজা মামুনুর রশিদ সাজু, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জিহাদ আল হাসান জুয়েল, যুবলীগ নেতা পায়েল,

 

কচি ইউপি মেম্বার আফজাল হোসেন, খোরশেদ আলম, ফেরদৌস রহমান মিঠু, মানিক মিয়া, আপেল মাহমুদ, শাহজাহান আলী, নাজমা বেগম, আফরোজা বেগমসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষিকাগণ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

No comments

Leave a Reply

10 − 5 =

সর্বশেষ সংবাদ