Menu

আগামী প্রজন্মদেরকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে -ইউএনও সোনাতলা

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুর আলম বলেছেন, আগামী প্রজন্মদেরকে সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত। শিক্ষিত জাতি ছাড়া দেশ গঠন সম্ভব নয়।

তিনি গতকাল বগুড়ার সোনাতলা উপজেলার পূর্ব তেকানীচুকাইনগর এলাকার স্থানীয় একটি কেজি স্কুলে অভিভাবক সমাবেশে উপরোক্ত কথা বলেন। তিনি তার বক্তব্যে আরও বলেন, এই প্রজন্মের শিক্ষার্থীদেরকে সুশিক্ষায় শিক্ষিত করতে না পারলে লেখাপড়ার মান বৃদ্ধি পাবে না।

সেই সাথে তিনি ইংরেজী ও কম্পিউটার শিক্ষার উপর গুরুত্বারোপ করেন। তিনি বলেন, এই প্রতিষ্ঠানটি এক সময় বাংলাদেশের মডেল প্রতিষ্ঠান হিসেবে গড়ে উঠবে। পাশাপাশি তিনি আরও বলেন, বর্তমান সরকার শিক্ষা সহায়ক সরকার। এই সরকার নিরক্ষরমুক্ত দেশ গড়তে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে।

মোঃ শামছুল হক মন্ডলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অত্র প্রতিষ্ঠানের পরিচালক বিকে সরকার লালন, ব্যবস্থাপনা পরিচালক মোঃ মমিনুল ইসলাম, তেকানীচুকাইনগর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মেহেদুল ইসলাম,

তেকানীচুকাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, সোনাতলা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এনামুল হক মন্ডল প্রমুখ।

No comments

Leave a Reply

4 − 1 =

সর্বশেষ সংবাদ