Menu

আগামী ৫ বছরে সোনাতলার গ্রামগুলো শহরে পরিনত হবে -আব্দুল মান্নান এমপি

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান বলেছেন, আগামী ৫ বছর পর আওয়ামীলীগ সরকারের নির্বাচনী ইস্তেহার অনুযায়ী সোনাতলার গ্রামগুলো শহরে পরিনত করা হবে। সেই সাথে জায়গা জমির দাম বৃদ্ধি পাবে। মানুষের জীবনযাত্রার মান বেড়ে যাবে। সোনাতলার মানুষ যে প্রত্যাশা নিয়ে আমাকে নির্বাচিত করেছেন আমি আমৃত আপনাদের সুখে দুখে পাশে থাকতে চাই।
তিনি আজ বৃহস্পতিবার বগুড়ার সোনাতলা সরকারী মডেল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে দলীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন। আব্দুল মান্নান আরও বলেন, আগামী মার্চ মাসে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে দলীয় প্রার্থীদের পক্ষে রায় দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। আওয়ামীলীগ সরকার এদেশের খেটে খাওয়া অভাবী মানুষের দল। তাই আওয়ামীলীগ সরকার ক্ষমতায় গেলে দেশের উন্নয়ন হয়। বেকার যুবকেরা কর্মসংস্থান খুঁজে পায়। দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে থাকে। এছাড়াও আওয়ামীলীগ সরকার মুক্তিযোদ্ধাদের ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যাক্তা ভাতা, প্রতিবন্ধী ভাতা চালু করেছে। এমনকি ছাত্রীদের পাশাপাশি ছাত্রদের উপবৃত্তি চালু করেছে। কৃষি উপকরণের দাম ক্রয় ক্ষমতার মধ্যে এনেছে। রাসায়নিক ও কীটনাশকের মূল্য কয়েক দফা কমিয়ে আনা হয়েছে। শেখ হাসিনা সরকার আকাশ ও সমুদ্রপথ জয় করে দেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিনত করেছে। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ আর ২০৪১ সালের মধ্যে বঙ্গবন্ধুর সেই সোনার বাংলাদেশে পরিনত হবে। এছাড়াও সরকার দেশের অর্থে পদ্মা সেতু নির্মাণ করে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে সক্ষম হয়েছে। এছাড়াও সোনাতলা ও সারিয়াকান্দির প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌছে দিতে সক্ষম হয়েছি।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য সাহাদারা মান্নান, বগুড়া জেলা পরিষদের সদস্য ও সুপ্রীম কোর্টের বিজ্ঞ আইনজীবি এ্যাড মিনহাদুজ্জামান লীটন, সোনাতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউল করিম শ্যাম্পু, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু, ড. এনামুল হক কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক, শাহিদুল বারী খান রব্বানী, সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, জোড়গাছা ইউপি চেয়ারম্যান রোস্তম আলী মন্ডল, পাকুল্লা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত, বালুয়া ইউপি চেয়ারম্যান রুহুল আমিন, দিগদাইড় ইউপি চেয়ারম্যান আলী তৈয়ব শামীম, ইঞ্জিনিয়ার মেজবাউল হক জুলু প্রমুখ।
এরপর তিনি পৌর অডিটোরিয়ামে অধ্যক্ষ আব্দুল ওয়াহেদের সভাপতিত্বে শিক্ষক ফাউন্ডেশনের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। সকালে তিনি উপজেলা মিলেনিয়াম হলে উপজেলা চেয়ারম্যান একেএম আহসানুল তৈয়ব জাকিরের সভাপতিত্বে উপজেলা সমন্বয় কমিটির সভায় যোগ দেন।

No comments

Leave a Reply

1 × two =

সর্বশেষ সংবাদ