Menu

আব্দুল মান্নান এমপি’র প্রথম মৃত্যু বার্ষিকী সোমবার

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়া-১ আসনের প্রয়াত সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান এমপি ২০২০ সালের ১৮ জানুয়ারী চিকিৎসাধীন অবস্থায় ঢাকা ল্যাবএইড (ধানমন্ডি শাখা) হাসপাতালে মারা যান।
এ উপলক্ষে আজ সোমবার সোনাতলা উপজেলার ড. এনামুল হক ডিগ্রী কলেজে প্রথম মৃত্যুবার্ষিকী পালন করা হবে। এছাড়াও উপজেলার বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে পৃথক পৃথক ভাবে তার মৃত্যুবার্ষিকী পালন করা হবে। এছাড়াও সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে তার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। আগামীকাল মঙ্গলবার সোনাতলা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধু চত্বরে বেলা ৩টায় তার প্রথম মৃত্যুবার্ষিকী পালন করা হবে।
তিনি ১৯৫৩ সালের ১৯ ডিসেম্বর বগুড়ার সারিয়াকান্দি উপজেলার শালুকা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মৃত জালাল উদ্দিন সরকার ও মাতা মরহুমা মুনজিলা বেগমের জ্যেষ্ঠপুত্র।
গত শতকের ৮০ দশকে ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন আব্দুল মান্নান এমপি। এরপর বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ ছাত্র সংসদের (বাকসু) ভিপি’র দায়িত্ব পালন করেন।
তিনি ২০০৮ সালে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর ২০১৪ ও ২০১৮ সালে পরপর তিনবার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন।

No comments

Leave a Reply

five × three =

সর্বশেষ সংবাদ