Menu

আব্দুল মান্নান এমপি’র মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোকঃ সোমবার দাফন

সোনাতলা সংবাদ ডটকম ডেক্স: বগুড়া-১ (সোনাতলা- সারিয়াকান্দী) নির্বাচনী এলাকার সংসদ সদস্য, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মান্নান ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ শনিবার সকাল সোয়া আটটায় তার লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়। তিনি রাজধানীর ল্যাবএইড হাসপাতালের আইসিসিইউতে ছিলেন।

 

আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক আবদুল মান্নান গত বৃহস্পতিবার দুপুরে ঢাকায় তার ধানমণ্ডির বাসভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর পরিবারের লোকজন তাকে পপুলার হাসপাতালে নিয়ে যান। সেখানে তার শারীরিক অবস্থার আরও অবনতি হলে বেলা আড়াইটায় তাকে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল।

 

তার মৃত্যুতে শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, রাষ্ট্রপতি আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পীকার শিরিন শারমিন চৌধুরী, আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এমপি প্রমুখ।

 

সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুর সংবাদ তার নির্বাচনী এলাকা (সোনাতলা- সারিয়াকান্দী) তে ছড়িয়ে পরলে মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। অনেকে বলছেন, জননেতা আব্দুল মান্নান একজন নখত্রের নাম। তার মৃত্যুতে শুধু বগুড়া নয়, গোটা উত্তরাঞ্চলের মানুষ একজন নখত্র হারালো।

 

জননেতা আব্দুল মান্নানের যানাজার নামাজ সোমবার সকাল ৮টায় ঢাকা কেআইবি চত্বর, সকাল ১০ টায় সংসদ ভবনের দক্ষিন প্লাজায় অনুষ্ঠিত হবে। এরপর তাকে বগুড়ার সোনাতলা উপজেলা আনা হবে। সোনাতলায় দুপুর ২টায় এবং সারিয়াকান্দীতে বিকেল ৪টায় যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

No comments

Leave a Reply

2 + 2 =

সর্বশেষ সংবাদ