Menu

আমি আপনাদেরকে সাথে নিয়ে সোনার সারিয়াকান্দি গড়তে চাই-আব্দুল মান্নান এমপি

পাভেল মিয়া, ভ্রাম্যমান প্রতিনিধিঃবগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান বলেছেন, বঙ্গবন্ধু সোনার বাংলা করতে চাইছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেইটা করতেছে। আমি আপনাদের কে সাথে নিয়ে, আমি সোনার সারিয়াকান্দি গড়তে চাই এবং আমার বিশ্বাস আমি করতে পারবো। আগামী এক থেকে দেড় বছরের মধ্যে চরের কোনো কাঁচা রাস্তা থাকবে না।
শুক্রবার বিকেলে টেংরাকুড়া আনন্দ বাজার মাদ্রাসা মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ কাজলা ইউনিয়ন শাখা’র উদ্যোগে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, শহরের যে সুযোগ-সুবিধাটা এটা আমি গ্রামের মানুষের কাছে পৌছাতে চাই। বাজারে উন্নয়নের জন্য রাস্তাঘাট পাকা করতে চাই, বিদ্যুতের আলো দিতে চাই, উন্নতমানের হাটসেট নিমার্ণ করতে চাই, মানুষের ব্যবসার পরিবেশ সৃষ্টি করতে চাই। এছাড়াও প্রধান অতিথি দশ বছরে দশ মাসের চরের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডও তুলে ধলেন।
সারিয়াকান্দি কাজলা ইউনিয়ন শাখার আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ওমর আলী মোল্লার সভাপতিত্বে কাজলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ তাজুল ইসলাম তারা এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বগুড়া জেলা পরিষদের সদস্য ও সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহাদারা মান্নান, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগ (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মমতাজুল রহমান,সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ হিমু, দপ্তর সম্পাদক রেজাউল করিম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম রিপন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও কাজলা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ রাশেদ সরকার, সদস্য জাহাঙ্গীর আলম মুকুল, সারিযাকান্দি পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম পটল প্রমুখ। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
এর আগে প্রধান অতিথি চালুয়াবাড়ী ইউপি-আনন্দ বাজার ভায়া মানিকদাইড় বাজার রাস্তা (চেইঃ ৩০০০-৪৯৬২মিঃ) উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন।

No comments

Leave a Reply

seventeen − nine =

সর্বশেষ সংবাদ