Menu

আসক এর নির্বাহী পরিচালক শীপা হাফিজা’র সাথে সংবাদকর্মীদের সৌজন্য স্বাক্ষাত

রবিউল ইসলাম রবি, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ আইন ও সালিশ কেন্দ্রের (আসক) নির্বাহী পরিচালক মানবাধিকারকর্মী শীপা হাফিজা’র সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন শিবগঞ্জ উপজেলা জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের (জেএসকেএফ) নেতৃবৃন্দ।
টিএমএসএস এর মমো ইনে আয়োজিত সৌজন্য স্বাক্ষাতে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি রবিউল ইসলাম রবি, সাধারণ সম্পাদক জিএম মিজান, সহ-সাধারণ সম্পাদক গোলাম রব্বানি শিপন, কার্যনির্বাহী সদস্য রুহুল আমিন, তৌহিদ মন্ডল, প্রচার সম্পাদক সাজু মিয়া প্রমূখ।

উল্লেখ্য শীপা হাফিজা দীর্ঘদিন ধরে দারিদ্র্য নির্ম‚ল, লৈঙ্গিক ন্যায়বিচার, অভিবাসীদের অধিকার ও বাল্যবিবাহ বন্ধে কাজ করে আসছেন। এসব বিষয়ে দেশি-বিদেশি বিভিন্ন জার্নালে তার গুরুত্বপ‚র্ণ লেখা রয়েছে। এছাড়া, কর্মস‚চি উন্নয়ন, সাংগঠনিক ব্যবস্থাপনা ও দক্ষতা উন্নয়ন প্রভৃতি ক্ষেত্রে তার দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে। এসব কাজের স্বীকৃতিস্বরূপ তিনি জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে একাধিক পুরস্কারও পেয়েছেন। আসকের নির্বাহী পরিচালক হিসেবে তত্ত¡াবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা অ্যাডভোকেট সুলতানা কামালের স্থলাভিষিক্ত হয়েছেন শীপা হাফিজা।

No comments

Leave a Reply

seventeen − eleven =

সর্বশেষ সংবাদ