Menu

ইভটিজিং মাদক জুয়া বাল্যবিয়ে কঠোরভাবে দমন করা হবে- ওসি গাবতলী

সোনাতলা সংবাদ ডটকম (আমিনুর ইসলাম): বগুড়ার গাবতলী মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ সাবের রেজা আহমদ বলেছেন, গাবতলী এলাকায় কোন প্রকার ইভটির্জার থাকবে না।

 

যতবড় ক্ষমতাশালী ব্যাক্তির ছেলেই হোকনা কেন কোন প্রকার ছাড় দেয়া হবেনা। তাকে আইনের আওতায় আসতেই হবে। বাল্যবিবাহ কঠোর হস্তে দমন করা হবে। তিনি বলেন, মাদকের সঙ্গে আপোষ নয়, কোন ছাড় নয়। মাদককে কঠোরভাবে দমন করা হবে। মাদক নিয়ন্ত্রন করতে প্রয়োজনে সর্বোচ্চ আইন প্রয়োগ করা হবে।

 

তিনি আরো বলেন, এলাকায় কোন জুয়া চলবে না, কাউকে জুয়া খেলতে দেয়া হবে না। উপজেলার মধ্য সকল প্রকার চোরসহ বিশেষ করে গরু চোরদের সাবধান করে বলেন, চুরি বন্ধে কঠোরভাবে আইন প্রয়োগ করা হবে। চুরিসহ সকল প্রকার অপরাধ বন্ধে পৌর এলাকার গুরুত্বপুর্ন এলাকাসহ বিভিন্নন স্থানে সিসি ক্যামেরার আওতায় আনা হবে।

 

তিনি ১৩ জানুয়ারী সোমবার উপজেলা ইছামতি হলররুমে মাসিক আইন শৃংখলা সভায় সকলের উদ্দেশ্যে উপরোক্ত কথাগুলো বলেন। ওসির বক্তব্যের সাথে একমত পোষন করেন উপজেলা আইন শৃংখলা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার রওনক জাহান।

 

সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সালমা আক্তার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেকসানা আকতার, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মোস্তফা আব্দুর রাজ্জাক মিলু, চেয়ারম্যান এস এম লতিফুল বারী মিন্টু, আমিনুল ইসলাম, সাইফুল ইসলাম, শিক্ষক রেজাউল বারী, এমদাদুল হক প্রমুখ।

 

সভায় গাবতলী মডেল প্রেসক্লাবের সভাপতি আমিনুর ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র-১ মতিউর রহমান, সরকারী বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাইদুজ্জামান, সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সৈয়দা কোহিনুর আক্তার বানুসহ সরকারী ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগন উপস্থিত ছিলেন।

 

অপরদিকে বগুড়ার গাবতলী মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সাবের রেজা আহমদকে বালিয়াদীঘি ইউনিয়ন আ’লীগের পক্ষ থেকে সভাপতি ইউনুছ আলী ফকির ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করেন। এসময় সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম মিঠু, সদস্য আমজা

No comments

Leave a Reply

1 × 4 =

সর্বশেষ সংবাদ