Menu

উন্নয়ন উৎপাদনের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে -এস এম কামাল হোসেন

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, আসন্ন উপ-নির্বাচনে দলীয় নেতাকর্মীদের আচার আচরণে মানুষ যাতে খুশি হয়ে নৌকা প্রতীকের প্রাথীকে বিপুল ভোটে বিজয়ী করে এজন্য প্রতিটি নেতাকর্মীকে উদার মনের পরিচয় দিতে হবে। পাশাপাশি ভালোবাসা দিয়ে মানুষের হৃদয়কে জয় করতে হবে।

তিনি আজ বুধবার বগুড়ার সারিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এক বিশাল কর্মি সমাবেশে উপরোক্ত কথা বলেন। তিনি আরও বলেন, আওয়ামীলীগ যখন রাষ্ট্রীয় ক্ষমতায় আসে তখন এদেশের উন্নয়ন হয়। মানুষ শান্তিতে ঘুমাতে পারে। কৃষককে গুলি খেয়ে মরতে হয় না। সারের কৃত্রিম সংকট দেখা দেয় না। আর বিএনপি ক্ষমতায় এলে লুটেরাদের রাজত্ব কায়েম হয়। তারা দেশের অর্থ বিদেশে পাচার করে দেশকে অর্থনীতিতে পঙ্গু করে ফেলে। প্রয়াত আব্দুল মান্নান এমপি একজন কর্মবীর মানুষ ছিলেন।

তিনি ভালো কাজের মধ্যে দিয়ে এই এলাকার মানুষের হৃদয় জয় করেছিলেন। তার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে তিনি আসন্ন উপ-নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, জনপ্রতিনিধি, দলীয় নেতাকর্মীদের ভোটের পূর্বে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। যেসব নেতাকর্মি ও জনপ্রতিনিধিদের এলাকায় ভোটের সংখ্যা হবে তারা ছাড় পাবে না। কেউ দায়িত্ব অবহেলা করলে তার জবাবদিহিতা করতে হবে। সে ভবিষ্যতে নেতা হওয়ার সুযোগ থেকে বঞ্চিত হবে।

সারিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আলী সরকারের সভাপতিত্বে কর্মি সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু,

বগুড়া-১ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী সাহাদারা মান্নান, সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, যুগ্ম সম্পাদক মতিয়ার রহমান মতি, সোনাতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউল করিম শ্যাম্পু, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত প্রমুখ।

No comments

Leave a Reply

three × 2 =

সর্বশেষ সংবাদ