Menu

এদেশের মানুষ আর কোনদিন বিএনপি-জামায়াতকে রাষ্ট্রীয় ক্ষমতায় বসাবে না -সাহাদারা মান্নান এমপি

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নতি হয় আর বিএনপি ক্ষমতায় গেলে দেশের অর্থ বিদেশে পাঁচার করে। এজন্য ২০০৮ সালে এদেশের মানুষ ব্যালট বিপ্লবের মাধ্যমে তাদেরকে প্রত্যাখান করেছে। বাংলাদেশের মানুষ আর কোনদিন বিএনপি-জামায়াতকে রাষ্ট্রীয় ক্ষমতায় বসাবে না।
তিনি গতকাল শনিবার বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের শিহিপুর মৃধাপাড়ায় এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সাহাদারা মান্নান তার বক্তব্যে আরও বলেন, দেশ এখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়ন উৎপাদনের ধারা অব্যাহত রাখতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীকে নৌকা প্রতীকে বিজয়ী করতে হবে। এছাড়াও তিনি আরও বলেন, বিশ্বের ২শ’ টি দেশের মধ্যে এ পর্যন্ত ২২টি দেশে এখন পর্যন্ত করোনা ভাইরাসের ভ্যাকসিন পাওয়া যাচ্ছে। তার মধ্যে বাংলাদেশও রয়েছে। তিনি বলেন, এখন বিনা পয়সায় করোনার টিকা পাওয়া যাচ্ছে। এক সময় টাকা দিয়েও এই টিকা মিলবে না। তাই তিনি তার নির্বাচনী এলাকার প্রতিটি মানুষকে করোনা ভাইরাসের টিকা নেওয়ার আহবান জানান।
দিগদাইড় ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি নূরে আলম বাবলু মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য ইঞ্জিনিয়ার মেজবাউল হক জুলু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন। অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, দিগদাইড় ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নিরঞ্জন চন্দ্র রায়, তেকানীচুকাইনগর ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শামছুল হক মাষ্টার, দিগদাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী তৈয়ব শামীম, পাকুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জুলফিকার রহমান টিটো, সাধারণ সম্পাদক মানিক সরকার, তবিবর রহমান মাষ্টার, মাহফুজুল আলম সোহেল, সাইদুল ইসলাম, যুবলীগ নেতা আরিফুর রহমান পলাশ, মেহেদী হাসান প্রমুখ। এছাড়াও সকালে তিনি বালুয়া ইউনিয়ন পরিষদ চত্বরে ভিজিএফধারীদের মাঝে চাল বিতরণ করেন। এছাড়াও উপজেলার ক্ষেতের শাহ দিঘি চত্বরে মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

No comments

Leave a Reply

3 + eight =

সর্বশেষ সংবাদ