Menu

এলাকার উন্নয়নে আব্দুল মান্নান মডেল এমপি -উপজেলা চেয়ারম্যান লীটন

সোনাতলা সংবাদ ডটকম (বদিউদ-জ্জামান মুকুল, সোনাতলা): বগুড়ার সোনাতলা উপজেলা চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন বলেছেন, স্বাধীনতা পরবর্তী বগুড়া-১ আসনে যারা এমপি নির্বাচিত হয়েছে তারা এলাকার উন্নয়ন না করে নিজেদের উন্নয়নে ব্যস্ত ছিল। সেক্ষেত্রে আব্দুল মান্নান একজন মডেল এমপি।
গতকাল বৃহস্পতিবার বগুড়ার সোনাতলা উপজেলার তেকানীচুকাইনগর, পাকুল্লা, মধুপুর, জোড়গাছা, সোনাতলা সদর, সোনাতলা পৌরসভা ও বালুয়া ইউনিয়নের বিভিন্ন এলাকার ৪ হাজার ৩শ ৩৩ পরিবারের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণকালে উপরোক্ত কথা বলেন।
তিনি তার বক্তব্যে আরও বলেন, যারা এলাকার উন্নয়নে, এলাকার মানুষের বিপদে আপদে পাশে দাঁড়ায় তারাই আপনাদের প্রকৃত বন্ধু। আব্দুল মান্নানের নির্দেশে সোনাতলা-সারিয়াকান্দি এলাকার বন্যার্ত মানুষের ত্রান সামগ্রী ঘাটতি কখনও বন্যার্তরা বুঝতে পারেনি। এ জন্য আপনারা তার জন্য দোয়া করবেন এবং আগামী দিনে পাশে থাকবেন। এ সময় তার সাথে ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুর আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসি রুম্পা, চেয়ারম্যান অধ্যক্ষ শামছুল হক, জুলফিকার রহমান শান্ত, অসীম কুমার জৈন নতুন, নবীন আনোয়ার কমরেড, মানিক সরকার, ফিদা হাসান খান টিটো, শাহনেওয়াজ তালুকদার বাবু প্রমুখ।

No comments

Leave a Reply

fourteen − 12 =

সর্বশেষ সংবাদ