Menu

কাহালুতে ইউপি নির্বাচনের জন্য প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলার ৮ ইউপি নির্বাচনের মনোনয়নপত্র দাখিল শেষদিন আগামী ২৫ নভেম্বর হলেও অনেকে আগে-ভাগেই মনোনয়নপত্র দাখিল করেছেন।

গতকাল মঙ্গলবার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা সম্ভাব্য চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা মেম্বার ও সাধারণ মেম্বার প্রার্র্থীরা শোডাউন নিয়ে এসে উৎসব-মুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন।

 কাহালু সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচনের জন্য মোঃ শফিকুল ইসলাম আওয়ামীলীগের বেশ কয়েকজন সহযোগী সংগঠনের নেতাদের নিয়ে এসে উপজেলা নির্বাচন অফিসার জিন্নাত আরা জলির কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

অপরদিকে গতকাল কাহালু সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মোঃ ছায়েত আলী বিশাল শোডাউনসহ উপজেলা চত্বরে আসেন। এরপর তিনি কর্ম-সমর্থকদের বাহিরে রেখে ৪ জন কর্মী-সমর্থক নিয়ে তার মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়াও গতকাল আরও বেশ কয়েকজন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

কাহালুর বীরকেদার ইউপিতে আ’লীগ প্রার্থী আকরামের মনোনয়ন ফরম সংগ্রহ
গতকাল মঙ্গলবার কাহালু উপজেলা মাধ্যমিক অফিসার ও রিটাণিং অফিসার মোঃ মোতাহার হোসেনের নিকট থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন আওয়ামীলীগ প্রার্থী এস, এম আকরাম হোসেন। এসময় উপস্থিত ছিলেন তার কর্মী-সমর্থক।

কাহালুর কালাই ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ইব্রাহীম আলীর মনোনয়নপত্র দাখিল
কাহালুর কালাই ইউপি নির্বাচনের জন্য গতকাল মঙ্গলবার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও রিটার্ণিং অফিসার মোঃ মোতাহার হোসেনের কাছে মনোনয়নপত্র দাখিল করেন মোঃ ইব্রাহিম আলী। এসময় তার সাথে ছিলেন কর্মী-সমর্থক বৃন্দ।

No comments

Leave a Reply

14 + eight =

সর্বশেষ সংবাদ