Menu

কাহালুতে করোনা প্রতিরোধে ভ্রাম্যমাণ আদালতে ১৭ জনের জরিমানা

কাহালু (বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলায় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কাহালু উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ নানামুখী প্রদক্ষেপের পাশাপাশি মাঠ পর্যায়ে খুব তৎপর রয়েছেন।
একিকে গতকাল সোমবার বিকেল থেকে দীর্ঘ সময় ধরে চলা ভ্রাম্যমাণ আদালতের চলা অভিযানে ব্যবসা প্রতিষ্ঠানের মালিকসহ ১৭ জনের ২০ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
গতকাল সকাল থেকে লকডাউন, স্বাস্থ্যবিধি ও সরকারি সিদ্ধান্ত সবাইকে মানাতে ব্যবসায়ী সংগঠন, শ্রমিক সংগঠন, সেলুন সমিতি, হোটেল মালিকসহ বিভিন্ন মহলের সাথে কথা বলেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাছুদুর রহমান। এছাড়াও তিনি গতকাল কাহালু বাজারসহ বিভিন্ন স্থানে গিয়ে সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে সচেতন করেন। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার কথা বলার পরেও অনেকে কর্ণপাত না করায় বিকেলে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়েছে। ওই অভিযানে ভ্রাম্যমান আদালতে ব্যবসা প্রতিষ্ঠানের মালিকসহ ১৭ জনের মোট ২০ হাজার ১০ টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোহাম্মদ যাকারিয়া রানা, কাহালু থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ, এস আই আবু শাহিন কাদিরসহ কাহালু থানা পুলিশ।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমান জানান, করোনা প্রতিরোধে যে, যার অবস্থান থেকে স্বাস্থবিধি মানার ক্ষেত্রে সচেতন হলে তার সুফল আমরা সবাই পাবো। করোনা থেকে উপজেলাবাসীকে রক্ষায় পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত মানুষকে সচেতন করার পাশাপাশি স্বাস্থ্যবিধি মানাতে আইন প্রয়োগসহ সব ধরনের ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments

Leave a Reply

twenty − five =

সর্বশেষ সংবাদ