Menu

কাহালুতে গৃহবধুকে মারপিট করে আটকে রাখার অভিযোগ

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ পূর্ব শক্রুতার জের ধরে বগুড়ার কাহালু উপজেলার কুরশুন গ্রামের মােছাঃ রওশন আরা (৩৫) নামের এক গৃহবধুকে মারপিট করে, প্রায় ৫ ঘন্টা আটক রাখার অভিযোগ উঠেছে প্রতিপক্ষর বিরুদ্ধে।

গৃহবধুকে ¯ানীয় লােকজনের সহায়তায় উদ্ধার করে গত রবিবার কাহালু হাসপাতালে ভর্তি করা হয়েছে। ¯ানীয়ভাবে এই ঘটনার কােনও প্রতিকার না পেয়ে গত সােমবার গৃহবধুর স্বামী আঃ মােমিন কাহালু থানায় একটি অভিযােগ করেছেন।

রওশন আরা জানান, পূর্ব শক্রুতার জের ধরে গত শনিবার সন্ধ্যায় আমাদের প্রতিবশী মােঃ ভুট্টার ছেলে মােঃ হােসেন আমার ছেলে আঃ বাসেদকে মারপিট করে। আমার ছেলেকে মারপিট করার কারণ জানতে চাইলে রবিবার ১১ টার দিকে ভুট্টার পরিবারের লােকজন আমাকে বেদম মারপিট করে। এই ঘটনার জন্য আমি যাতে কারাে কাছে নালিশ করতে না পাড়ি তার জন্য আমাকে টেনে হেচড়ে নিয়ে গিয়ে ভুট্টার বাড়িতে প্রায় ৫ ঘন্টা আটক রাখে। পরে আমার স্বামী ¯ানীয় লাকজনের সহায়তায় আমাকে উদ্ধার করে হাসপাতাল ভর্তি করে।

এব্যাপারে মােঃ ভুট্টার সাথে মােবাইল ফােনে কথা বলা হলে তিনি বলেন আমরা রওশন আরাকে আটক রাখিনি। মােবাইল ফােন ফেলে দেওয়াকে কেদ্র করে আমার ছেলের সাথে মােমিনের ছেলের গােলমাল হয়। সেই ঘটনার জের ধরে উভয় পক্ষের মধ্য মারপিটের ঘটনা ঘটে। মারপিটের সময় রওশন আরা আমার স্ত্রীকে জখম করেছে।

কাহালু থানার এস আই মাহবুব মােবাইল ফােনে জানান, এঘটনায় বাদীর দেওয়া অভিযােগ তদÍ করে দেখা হচ্ছ।

No comments

Leave a Reply

19 − 8 =

সর্বশেষ সংবাদ