Menu

কাহালুতে গৃহহীনদের দৃষ্টিনন্দন বাড়ি পরিদর্শনে অতিরিক্ত জেলা প্রশাসক

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ভোগারপুকুর পাড়ে প্রধানমন্ত্রীর উপহার গৃহহীনদের জন্য নির্মাণ করা বাড়ি গতকাল বুধবার দুপুরে পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেছেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম আলী বেগ।

তিনি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমানকে সাথে নিয়ে সরকারিভাবে নির্মাণ করা বাড়িতে বসবাসকারীদের কোন সমস্যা আছে কি-না সেই বিষয়গুলো বিস্তারিত শোনেন। সবার কাছ থেকে বিস্তারিত জেনে তিনি এই বাড়ির নির্মাণ কাজকে মডেল হিসেবে উল্লেখ করেছেন।

প্রধানমন্ত্রীর উপহারের বাড়ি পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভ’মি) রিদওয়ানুর রহমান, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান বদরুজ্জামান খান বদের ও ইউনিয়ন পরিষদের সচিব জাকির হোসেন।

উল্লেখ্য যে, অত্র উপজেলায় মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে গৃহহীনদের জন্য প্রথম পর্যায়ে ৭৭ টি এবং দ্বিতীয় পর্যায়ে ৩০ টি বাড়ি নির্মাণ করা হয়। বাড়িগুলো নির্মাণের শুরু থেকে শেষ পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমান সার্বিকভাবে নজরদারী রাখায় সব বাড়িগুলোর নির্মাণ মানসম্মত ও দৃষ্টিনন্দন হয়েছে।

কোন কোন উপজেলায় গৃহহীনদের জন্য বাড়ি নির্মাণে কিছুটা সমালোচনা হলেও অত্র উপজেলায় বাড়ির নির্মাণ কাজ ভালো হওয়ায় সেই ধরনের কোর সমালোচনা এখানে নেই।

No comments

Leave a Reply

4 × 3 =

সর্বশেষ সংবাদ