Menu

কাহালুতে চালককে মারপিট করে ছিনতাই হওয়া অটোভ্যানসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার

সোনাতলা সংবাদ ডটকম (মুনসুর রহমান তানসেন, কাহালু প্রতিনিধি): সম্প্রতি কাহালু উপজেলার পাঁচপীর মাজার এলাকায় চালককে মেরে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে ছিনতাই করা অটোভ্যানসহ ৩ ছিনতাইকারীকে গত বৃহস্পতিবার রাতে গ্রেফতার করেছে কাহালু থানা পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলো দুপচাঁচিয়া উপজেলার চৌমুহনী ফুটানীগঞ্জের সেকেন্দার আলীর পুত্র রফিকুল ইসলাম(২২), তালোড়া নওদাপাড়ার নবাব আলীর পুত্র মোঃ জুয়েল (১৮) ও কাহালু উপজেলার দেওগ্রামের মোঃ সেলিমের পুত্র নাইম ইসলাম (১৮)। কাহালু থানার এস আই আশিক জানান, গত ৬ অক্টোব্বর রাতে ওই ছিনতাইকারীদের মধ্যে দুজন দুর্গাপুর খুলুরপাড়ার আবু মুছা (৪৬) এর ভ্যান ভাড়া করে নিয়ে তালোড়া সড়কের উপর দিয়ে আসছিলো। পথিমধ্যে আরো একজন ছিনতাইকারী ভ্যানে উঠে।

 

তিনজন মিলে চালক আবু মুছাকে পাঁচপীর মাজারের কাছে আনে। সেখানে চালক আবু মুছাকে তারা মারপিট করে পানিতে ডুবিয়ে মারার চেষ্টা করে। আবু মুছা জ্ঞান হারিয়ে ফেললে ছিনতাইকারীরা অটোভ্যান নিয়ে সটকে পড়ে। এদিকে আবু মুছা বাড়িতে ফিরে না আসায় তার স্বজনরা খুজতে খুজতে পাঁচপীর মাজারের কাছে গিয়ে রাস্তার পাশে তাকে অজ্ঞান অবস্থায় পায়। তাকে সেখান থেকে উদ্ধার করে বগুড়া মেডিক্যালে ভর্তি করে।

 

আবু মুছা কিছুটা সুস্থ্য হওয়ার পর তার কাছ থেকে বিষয়টি জেনে ছেলে আঃ মজিদ বাদী হয়ে গত বৃহস্পতিবার কাহালু থানায় একটি মামলা করে। মামলার পর ওই রাতেই কাহালু থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়া লতিফুল ইসলামের পরিকল্পনা অনুযায়ী পুলিশ রাতভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে উলে­খিত ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করে এবং ছিনতাই হওয়া অটোভ্যান উদ্ধার করে।

No comments

Leave a Reply

20 − fifteen =

সর্বশেষ সংবাদ