Menu

কাহালুতে জাতীয় সংসদ নির্বাচনের সময়২ যুবলীগ নেতা হত্যা মামলায় ৩ প্রধান আসামী গ্রেফতার

সোনাতলা সংবাদ ডটকম (কাহালু প্রতিনিধি): গত বছরের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনের দিন কাহালু উপজেলার পাইকড় ইউনিয়নের বাগইল গ্রামে বিএনপি-জামায়াতের হামলায় নিহত হন স্থানীয় যুবলীগ নেতা ডুয়েল ও আজিজুল।

গত বৃহস্পতিবার এই মামলার মূল আসামী পিড়ারপাট গ্রামের বাবলু (৪৩), আবু জাফর ওরফে জাফফার (৪২) ও লিটন সাকিদার (৩৩) কে গ্রেফতার করেছে কাহালু থানা পুলিশ। নির্বাচনের সময় বিএনপি-জামায়াতের হামলায় নিহত আজিজুলের ভাই বাদী হয়ে ঐসময় এজাহার নামীয় ২১ জনসহ অজ্ঞাত আরো ২৫০ জনকে আসামী করে কাহালু থানায় হত্যা মামলা দায়ের করেন।

আলোচিত এই ঘটনার প্রায় ৮ অতিবাহিত হওয়ার পথে। এই মামলার তদন্তকারী অফিসার কাহালু থানার এস আই ডেভিড হিমাদ্রী বর্মা জানান, এই মামলায় মোট ৯ জন আসামী গ্রেফতার হয়েছে। মূল আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত হয়েছে। তারমতে এই মামলার তদন্ত কাজ এখনো শেষ হয়নি। তারমতে ঢাকার যে, হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় যুবলীগ নেতা ডুয়েল মারা যান ময়না তদন্তের রিপোটের জন্য সেই হাসপাতালে তিনবার চিঠি দিয়েছি। কিন্ত সেখানকার ময়না তদন্তের রিপোট এখনো আমাদের হাতে পৌছেনি। ময়না তদন্তের রিপোট না পাওয়ায় এবং উল্লেখযোগ্য আরো আসামী গ্রেফতার না হওয়ায় এখনো তদন্তের কাজ শেষ হয়নি।

তবে আমরা আন্তরিকভাবে চেষ্টা করছি সঠিকভাবে তদন্ত করে যাতে দ্রুত অভিযোগপত্র দাখিল করতে পারি। উল্লেখ্য যে, জাতীয় সংসদ নির্বাচনের দিন বাগইল গ্রামে একটি ঝটিকা মিছিলসহ প্রবেশ করে বিএনপি-জামায়াতের নেতাকর্মিরা। সেখানে অতর্কিতভাবে যুবলীগ নেতা ও ইউপি মেম্বার ডুয়েল এবং যুবলীগ নেতা আজিজুলের উপর হামলা চালায় তারা। ঐদিন হাসপাতালে নেওয়ার পথে আজিজুল ও নির্বাচনের দুদিন পরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ডুয়েল মারা যান।

No comments

Leave a Reply

twenty + seven =

সর্বশেষ সংবাদ