Menu

কাহালুতে তিনমাসে বিভিন্ন কারণে ১৪২ জনের মৃত্যু

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলায় গত তিনমাসে বিভিন্ন কারণে মােট ১৪২ মানুষ মারা গেলেও মৃত্যুর কারণে সংক্রান্ত সুনিদ্রিষ্ট তথ্য নেই হাসপাতাল কর্তৃপক্ষের কাছে। কাহালু হাসপাতালের স্বাস্থ্য পরিদর্শক মােঃ ইছাহাক আলীর তথ্যমতে করােনা, করােনার উপসর্গ, আত্নহত্যা ও বার্ধক্যজণিত কারণে গত মে মাসে ৪৪ জন, জুন মাস ৪৩ জন ও জুলাই মাস ৫৫ জন মানুষ মারা গেছেন।
তারমতে বিভিন্ন ভাবে মৃত ব্যক্তির খবর সংগ্রহ করা হলেও কি কারণে মারা গেছেন, সেই তথ্য আমাদেরকে দেওয়া হয়নি। এদিকে করােনার প্রথম ঢেউয়ে অত্র উপজেলায় করােনায় মৃৃত্যু মােট ১০ জনের নাম হাসপাতালের খতিয়ান অÍর্ভূক্ত থাকলেও দ্বিতীয় ঢেউয়ে করােনায় মৃত ব্যক্তি তথ্য এখানে নেই। বিভিন্ন সাের্স থেকে প্রাপ্ত তথ্যমতে করােনার দ্বিতীয় ঢেউয়ে বগুড়া সজিমেক, মােহাম্মদ আলী ও টিএমএসএস এ করােনায় মারা গেছেন অত্র উপজেলার প্রায় ৭ জন। করােনার উপসর্গ নিয়ে মারা গেছেন আরাে বেশ কয়েকজন।
উপজলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মােহাম্মদ যাকারিয়া রানা জানান, করােনায় যে যেখানে মারা গেছেন সেখানেই তার হিসাব রয়েছে। অত্র উপজেলার কেউ অন্য হাসপাতালে করােনায় মারা গেলেও সেই তথ্য আমাদেরকে দেওয়া হয়নি।

No comments

Leave a Reply

four × 3 =

সর্বশেষ সংবাদ