Menu

কাহালুতে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের মারপিটে বিধবা নারী গুরুত্বর আহত

সোনাতলা সংবাদ ডটকম (মুনসুর রহমান তানসেন, কাহালু প্রতিনিধি): শুক্রবার সাড়ে ৯টার দিকে কাহালু উপজেলার পিলকুঞ্জ ঝাঞ্জারপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিক্ষের লোকজনের বেদম প্রহারে গুরুত্বরভাবে জখম হয়েছেন ওই গ্রামের বিধবা মহিলা সামিয়া (৪০)।

গ্রামবাসী তাকে উদ্ধার করে প্রথমে কাহালু হাসপাতালে নিলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়া মেডিক্যালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। সামিয়া উলে­খিত গ্রামের মৃত তফিজ উদ্দিনের কন্যা।

গ্রামের লোকজন জানিয়েছেন তাদের গ্রামের বাচ্চু মিয়ার এক কন্যার প্রেম প্রণয়ের কারনে উধাও হয়ে যাওয়ার পর আবার বাড়িতে ফিরে আসে। বিষয়টি নিয়ে গ্রামের লোকজনের মধ্যে সমালোচনা হয়। এই সমালোচনার জন্য সামিয়ার ভাই শাহিনকে দোষারোপ করে বাচ্চুর ছেলে মিজানুর।

বিষয়টি নিয়ে ঘটনার দিন তাদের মধ্যে তর্ক-বির্তকের এক পর্যায়ে মারপিটের ঘটনা ঘটে। এই মারপিটের ঘটনায় সামিয়া মাথায় আঘাত পেয়ে গুরুত্বরভাবে জখম হন। মিজানুর জানান, মারপিটে তার বাবা বাচ্চু মিয়াও আহত হয়েছেন।

তার ভাষ্যমতে তার বোনের নামে বদনাম ছড়ায় শাহিন। যারফলে বিষয়টি নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে দু-পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। শাহিন জানান, বাচ্চু, মিজানুর অন্যায়ভাবে আমার বোন ও আমাকে মারপিট করেছে। এর আগেও তারা আমাকে মারপিট করেছে। জানা গেছে এঘটনায় থানায় একটি মামলার প্রস্ততি চলছে।

No comments

Leave a Reply

13 + thirteen =

সর্বশেষ সংবাদ