Menu

কাহালুতে নবাগত ইউএনও মাছুদুর রহমানের যোগদান

সোনাতলা সংবাদ ডটকম (কাহালু প্রতিনিধি): মঙ্গলবার কাহালু উপজেলায় নবাগত নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমান যোগদান করেছেন। এখানে যোগদানের পূর্ব মূহুর্তে উপজেলা প্রশাসন চত্ত্বরে উপজেলার সকল কর্মকর্তা/কর্মচারী তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন এবং স্বাগত জানান।
নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমানকে বরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মহুয়া শারমিন ফাতেমা, কাহালু থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার মোঃ আখেরুর রহমানসহ উপজেলার প্রায় সকল দপ্তরের কর্মকর্তা বৃন্দ।
জানা গেছে মোঃ মাছুদুর রহমান ১৯৮২ সালের ১৬ নভেম্বর জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার পূর্ণগোপীনাথপুর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তার পিতার নাম মোঃ আবু বকর ও মাতার নাম হাসনা বিবি। জানা গেছে তার শিক্ষা জীবনে রয়েছে বহু কৃতিত্ব। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজ-বিজ্ঞান বিষয়ে অনার্স ও মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। তিনি ৩১ তম ব্যাচের বিসিএস ক্যাডার।
এদিকে ২০১৩ সালে তিনি পঞ্চগড় জেলায় প্রশাসন ক্যাডার হিসেবে চাকুরীতে যোগদানের পর তার প্রথম কর্মময় জীবন শুরু হয়। সেখান থেকে তিনি বগুড়ার শাজাহানপুর উপজেলায় সহকারি কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেন। এরপর তিনি পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলায় নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন।
অপরদিকে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমানের কাছে কাহালুর বিভিন্ন শ্রেণীপেশার মানুষের প্রত্যাশা তিনি আগামী দিনে সত্য ও সুন্দরের জন্য কাজ করবেন। উপজেলার সকল বর্ণের মানুষকে তিনি সৃজনশীলতা ও ন্যায়ের পক্ষে ধাপিত করবার প্রচেষ্টা চালিয়ে যাবেন।

No comments

Leave a Reply

eighteen − 16 =

সর্বশেষ সংবাদ