Menu

কাহালুতে পুলিশ সপ্তাহ উপলক্ষে বর্ণিল অনুষ্ঠান থানা পুলিশের

সোনাতলা সংবাদ ডটকম (মুনসুর রহমান তানসেন, কাহালু প্রতিনিধি): পুলিশ সপ্তাহ উপলক্ষে গতকাল শনিবার কাহালু থানা পুলিশ বর্ণিল অনুষ্ঠানের আয়োজন করে। মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার এই স্লোগানকে সামনে রেখে কাহালু থানা পুলিশ পালন করলো পুলিশ সপ্তাহ।

পুলিশ সপ্তাহের অনুষ্ঠানকে ঘিরে পুরো থানা ক্যাম্পাস সাজানো হয় বর্ণিল সাজে। থানা ক্যাম্পাসে লাগানো হয়েছিলো পুলিশের সেবা মূলক বিভিন্ন প্যানা। থানা ক্যাম্পাসে চমকপদ আলোক সজ্জার ব্যবস্থা করা হয়।

রাতে প্রীতিভোজের পর আনুষ্ঠানিকভাবে সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন সহকারি পুলিশ সুপার (নন্দীগ্রাম সার্কেল) আহমেদ রাজিউর রহমান।

এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান সুরুজ, পৌর মেয়র আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মান্নান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ যাকারিয়া রানা, উপজেলা কৃষি অফিসার মোঃ আখেরুর রহমান।

অনুষ্ঠানের সভাপতি ছিলেন কাহালু থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়া লতিফুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন কাহালু থানার সিনিয়ার এস আই ডেভিড হিমাদ্রী বর্মা। উলে­খ্য যে, পুলিশ সপ্তাহের সাংস্কৃতিক অনুষ্ঠানে কাহালু থিয়েটার সহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বাউল গান ও নৃত্য পরিবেশন করা হয়।

বাউল গানে অংশ নেয় বিভিন্ন এলাকা থেকে আসা বেশ কয়েকজন বাউল শিল্পী, বয়াতি, কৌতুক অভিনেতা, নৃত্য শিল্পী, যাত্রা শিল্পীসহ স্থানীয় শিল্পীরা অংশ নেয়।

No comments

Leave a Reply

nineteen − 8 =

সর্বশেষ সংবাদ