Menu

কাহালুতে ফেসবুকে কুৎসা রটানোর প্রতিবোদে আওয়ামীলীগ নেতা শামীনের সংবাদ সম্মেলন

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন ধরনের কুৎসা রটানোর প্রতিবাদে গতকাল বুধবার দুপুরে কাহালু প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন কালাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদ মোঃ শামীম খন্দকার।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ। শামীম খন্দকার তার পাঠ করা লিখিত বক্তব্যে বলেন আমি আওয়ামীলীগের পরিক্ষিত একজন কর্মী। গত নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নে কালাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করি। বিএনপি-জামাত থেকে আওয়ামীলীগে অনুপ্রবেশকারী কিছু হাইব্রিড নেতাকর্মী আমার জনপ্রিয়তায় ইর্ষাণিত হয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

 

আমাকে জনসাধারণের কাছে হেয়প্রতিপন্ন করতে ও আমার ভাবমূর্তি ক্ষুন্ন করতে মামুন সরদার নামের একটি ফেসবুক আইডি থেকে আমার কুৎসা রটানো হয়েছে। যে, ফেসবুক আইডি থেকে আমার কুৎসা রটানো হয়েছে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি দাবী জানাচ্ছি। আমার বিরুদ্ধে ষড়যন্ত্রকারী বিএনপি-জামাত থেকে আওয়ামীলীগের অনুপ্রবেশকারী হাইব্রিড কতিপয় নেতাকর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলের জোর দাবী জানাচ্ছি।

 

সংবাদ সম্মেলনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শামীম খন্দকার জানান, বর্তমানে অনুপ্রবেশকারী হাইব্রিড কতিপয় নেতাকর্মী ত্যাগীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে আওয়ামীলীগের অনেক ক্ষতি করছে। সাংবাদিক ভাইদের লিখনীর মাধ্যমে আওয়ামীলীগের যারা ক্ষতি করছে তাদের মুখোশ উন্মোচনের জন্যই আমার এই সংবাদ সম্মেলন।

No comments

Leave a Reply

twenty − twenty =

সর্বশেষ সংবাদ