Menu

কাহালুতে বলাৎকার ও ধর্ষন মামলায় গ্রেফতার-২

মুনসুর রহমান তানসেন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গত মঙ্গলবার কাহালু থানায় বলাৎকার ও ধর্ষন পৃর্থক দুটি মামলা হয়েছে। পৃর্থক দুটি মামলায় ওই দিন রাতেই অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বলাৎকার মামলায় গ্রেফতার হয়েছে কাহালুর কালাই কর্ণিপাড়ার মোজাম্মেল হক মোজামের পুত্র এনামুল (১৫)। আর ধর্ষন মামলায় গ্রেফতার হয়েছে উপজেলার পানিসারা গ্রামের কাউসার আলীর পুত্র আহসান হাবিব(১৫)।

কাহালু থানা পুলিশের তথ্য ও মামলার বিবরনে জানা গেছে এনামুল তার এক প্রতিবেশীর ৫ বছরের শিশুপুত্রকে গত মঙ্গলবার ফুসলিয়ে নিয়ে গিয়ে স্থানীয় একটি মাঠের ধানক্ষেতে তাকে বলাৎকার করে। শিশুর আতœচিৎকারে লোকজন ছুটে এলে এনামুল পালিয়ে যায়। শিশুটি বর্তমানে বগুড়া মেডিকালে চিকিৎসাধীন রয়েছে।

অপরদিকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্র আহসান হাবিব প্রায় ৭ মাস আগে থেকে এক মাদ্রাসা ছাত্রী (১৫) এর সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। গত ১৩ সেপ্টেম্বর রাতে আহসান হাবিব ওই ছাত্রীকে ধর্ষন করতে গেলে গ্রামের লোকজন তাকে আটক করে। পরে বিচারের কথা বলে এনামুলকে অন্যত্র পাঠিয়ে দেয় তার অভিভাবক। এদিকে এই দুটি ঘটনায় মামলা হলে জড়িত দুজনই ধরা পরে পুলিশের জালে।

No comments

Leave a Reply

eight + two =

সর্বশেষ সংবাদ