Menu

কাহালুতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদত বার্ষিকী পালিত

সোনাতলা সংবাদ ডটকম (কাহালু প্রতিনিধি): আজ বৃহস্পতিবার (১৫ আগষ্ট) কাহালু উপজেলা প্রশাসন, স্থানীয় আওয়ামীলীগসহ বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদত বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করেছে। বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে উপজেলা প্রশাসন একটি বিশাল শোক র‌্যালী বের করে। র‌্যালীশেষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমানের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় অংশ গ্রহন করেন উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান সুরুজ, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মান্নান, কাহালু থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আঃ রশিদ লালু, বীরমুক্তিযোদ্ধা অ্যাডঃ লিয়াকত আলী সরদার প্রমুখ।

এদিকে উপজেলা প্রশাসনের আলোচনার পূর্বে কাহালু উচ্চ বিদ্যালয়ের পরিবেশনায় আব্দুল হান্নান ও মুনসুর রহমান তানসেনের নির্দেশনায় শেখ রাসেলের স্মৃতি স্বরণে ভয়ালরাত্রি নাটক মঞ্চায়ন করা হয়। অপরদিকে বঙ্গবন্ধুৃর শাহাদত বার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন কবিরাজ নেতৃত্বে একটি গ্র“প ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আঃ মান্নানের নেতৃত্বে আরেক গ্র“প পৃর্থকভাবে কর্মসূচী পালন করে। এছাড়াও বঙ্গন্ধুর শাহাদক বার্ষিকী উপলক্ষে বিভিন্ন সাংস্কৃতিক-সামাজিক সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বিভিন্ন কর্মসূচী পালন করে।

No comments

Leave a Reply

three + 6 =

সর্বশেষ সংবাদ