Menu

কাহালুতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বিনামুল্যে ৩ লাখ ২ হাজার ৮০ বিতরন

সোনাতলা সংবাদ ডটকম (মুনসুর রহমান তানসেন, কাহালু বগুড়া): নতুন বছরে নতুন বই মাধ্যমিক ও প্রাথমিক স্তরের সকল শিক্ষার্থীদের হাতে হাতে। নতুন বইয়ের ঘ্রানে শিক্ষার্থীদের চোখে-মুখে উচ্ছাসের ঝলক।

গতকাল বুধবার সারাদেশের ন্যায় কাহালু উপজেলার মাধ্যমিক ও প্রাথমিক পর্যায়ের সকল স্কুল এবং মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে বিনামুল্যে সরকারি পাঠ্যবই বিতরন করা হয়। গতকাল কাহালু মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে ও তাইরুন্নেচ্ছা বালিকা উচ্চ বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে বই বিতরনের উদ্বোধন করা হয়।

বই বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান সুরুজ।

বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন কবিরাজ, কাহালু থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়া লতিফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মান্নানসহ স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক বৃন্দ।

উলে­খ্য যে, এবার মাধ্যমিক, প্রাথমিক কারিগরি, এবতেদায়ী পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থীর মাঝে মোট ৩ লাখ ২ হাজার ৮০ টি বই বিতরন করা হয়।

No comments

Leave a Reply

thirteen + fifteen =

সর্বশেষ সংবাদ