Menu

কাহালুতে মুক্তিপন না পেয়ে দরিদ্র কাঠমিস্ত্রিকে হত্যা করলো দুঃস্কৃতকারীরা

সোনাতলা সংবাদ ডটকম (মুনসুর রহমান তানসেন, কাহালু বগুড়া): বৃহস্পতিবার রাতে দুঃস্কৃতকারীরা মুক্তিপন না পেয়ে কাহালু উপজেলার বীরকেদার ইউনিয়নের জাঙ্গালপাড়ার একটি মাঠে আলুর ক্ষেত্রে দরিদ্র কাঠমিস্ত্রি আলম (২৪) কে নৃশংসভাবে হত্যা করেছে।

পরদিন সকালে পুলিশ খবর পেয়ে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। জানা গেছে আলম শিবগঞ্জ উপজেলার নলডুবি মধ্যপাড়ার লালচাঁন মিয়ার পুত্র। তিনি দুপচাঁচিয়া একটি ফার্ণিচারে কাঠমিস্ত্রির কাজ করতো।

সেখান থেকে প্রতিদিনের ন্যায় গতকাল রাতে সাইকেলে চড়ে তিনি বাড়িতে ফিরছিলেন। স্থানীয় লোকজনের ধারনা দুঃস্কৃতকারীরা তাকে রাস্তা থেকে ধরে নিয়ে গিয়ে ঘটনাস্থলে আটকে রেখে মুক্তিপন দাবী করে।

তার পারিবারিক সুত্র জানায় দুঃস্কৃতকারীরা আলমের পিতা লালচাঁন মিয়াকে মোবাইল করে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা মুক্তিপন দাবী করে। ছেলের প্রাণ রক্ষায় আলমের পিতা দুঃস্কৃতকারীদের দেওয়া বিকাশ নাম্বরে ৩ হাজার টাকাও দেয়।

কিন্ত তারপরেও দুঃস্কৃতকারীরা তাকে নৃশংসভাবে হত্যা করে। কাহালু থানার এস আই ডেভিড হিমাদ্রী বর্মা জানান, আলমের বুকে ও পিঠে ছুরিকাঘাত করে গলায় গামছা লাগিয়ে ফাঁস দিয়ে হত্যা নিশ্চিত করেছে দুঃস্কৃতকারীরা।

কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়া লতিফুল ইসলাম জানান, খুনি চক্রকে ধরতে আধুনিক প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। খুনি চক্রকে সনাক্ত করতে আমরা আন্তরিক ভাবে চেষ্টা করছি।

No comments

Leave a Reply

five × one =

সর্বশেষ সংবাদ