Menu

কাহালুতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

সোনাতলা সংবাদ ডটকম (মুনসুর রহমান তানসেন, কাহালু বগুড়া): সোমবার কাহালু উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক সংগঠন ও বিভন্ন শিক্ষা প্রতিষ্ঠানের আয়োজনে যথাযোগ্য মর্যদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

উপজেলা চত্ত¡রে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসটির শুভ সুচনা করা হয়। এরপর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমানের নেতৃত্বে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কাহালু কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করা হয়।

উপজেলা প্রশাসনের পর শহীদদের শ্রদ্ধা নিবেদনের জন্য বিভিন্ন সংগঠন ও সর্বস্তরের মানৃষের জন্য কেন্দ্রীয় শহীদ মিনার উন্মুক্ত রাখা হয়। সকাল সাড়ে ৮ টায় কাহালু উচ্চ বিদ্যালয় মাঠে বিজয় দিবসের নানা আনুষ্ঠানিকতা ও অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিভিন্ন অনুষ্ঠানের পর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমান।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান সুরুজ, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মান্নান, বীরমুক্তিযোদ্ধা নজিবর রহমান, মোজাম্মেল হক সহ অন্যান্য মুক্তিযোদ্ধারা।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে মহান বিজয় দিবস উপলক্ষে ডিসপ্লে, বিভিন্ন খেলাধুলায় অংশ নেওয়া শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়। এছাড়াও সন্ধ্যায় কাহালু পৌরমঞ্চে সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

No comments

Leave a Reply

five × three =

সর্বশেষ সংবাদ