Menu

কাহালুতে শেখ হাসিনা পরিষদের বহিস্কৃত নেতার সংবাদ সম্মেলন

সোনাতলা সংবাদ ডটকম (কাহালু প্রতিনিধি): বিনা কারণে জননেত্রী শেখ হাসিনা পরিষদের বগুড়া জেলা কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং কাহালু উপজেলা কমিটির যুগ্ন আহবায়ক পদ থেকে মোঃ হারুনুর রশিদকে বহিস্কার করায় তিনি গতকাল মঙ্গলবার কাহালু প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন জননেত্রী শেখ হাসিনা পরিষদের জেলা ও উপজেলা কমিটির একজন দায়িত্বপ্রাপ্ত নেতা হিসেবে আমি তৃণমূল থেকে সংগঠন শক্তিশালী করার লক্ষে আন্তারকভাবে কাজ করেছি।

অথচ কোন নোটিশ না দিয়ে বিনা কারণে বগুড়া জেলা জননেত্রী শেখ হাসিনা পরিষদের সভাপতি নর্ব কুমার ও সাধারণ সম্পাদক পাপ্পু কুমার আমাকে অন্যায়ভাবে জেলা ও উপজেলা কমিটি থেকে বহিস্কার করে। জেলা সভাপতি ও সম্পাদক সম্পর্কে শ্যালক-ভগ্নিপতি।

তারা দুজন মিলে জননেত্রী শেখ হাসিনা পরিষদে জামাত-বিএনপির অনুপ্রবেশ ঘটাচ্ছে। সংগঠনের কথা বলে তারা দুজন আমার কাছে বিভিন্ন সুযোগ-সুবিধা ও অর্থ নিয়েছে। যারফলে সংবাদ সম্মেলনের মাধ্যমে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষন করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বগুড়া জেলা জননেত্রী পরিষদের সহ-সভাপতি মোঃ আজাহার আলী, মালঞ্চা ইউনিয়ন জননেত্রী শেখ হাসিনা পরিষদের আহবায়ক হুমায়ুন রশিদসহ উপজেলা ইউনিয়ন জননেত্রী শেখ হাসিনা পরিষদের নেতৃবৃন্দ।

এব্যাপারে বগুড়া জেলা জননেত্রী শেখ হাসিনা পরিষদের সভাপতি নর্ব কুমার সুর্য মোবাইল ফোনে জানান, হারুন দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় তাকে বহিস্কার করা হয়েছে।

No comments

Leave a Reply

11 − ten =

সর্বশেষ সংবাদ