Menu

কাহালুতে সরকারি কাজে প্রতিবন্ধকতা সৃষ্টিকারী একজনের জেল ও মুছলেকায় ছাড়া পেল তিনজন

সোনাতলা সংবাদ ডটকম (কাহালু প্রতিনিধি): কাহালু উপজেলার পিলকুঞ্জ ডোমপুকুর পাড়ে গৃহহীনদের পুনর্বাসনের স্থানে রাতারাতি ঈদগামাঠ নির্মাণ করে প্রতিবন্ধকতা সৃষ্টিকারী একজনের ভ্রাম্যমান আদালতে ৬ মাসের সাজা ও তিনজন মুছলেকায় ছাড়া পেলেন।

সাজাপ্রাপ্ত ব্যক্তি হলেন পিলকুঞ্জ ফকিরপাড়ার মৃত জয়নালের পুত্র মোঃ জাহেদুর রহমান (৫৮)। এছাড়াও মুছলেকায় ছাড়া পেলেন একই গ্রামের স্থানীয় ইউপি মেম্বার গোলাম মোস্তফা (৫৮), মাদ্রাসা শিক্ষক আঃ বাছেদ (৫৫) ও স্থানীয় গ্রামবাসী ছাদেক আলী।

জানা গেছে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নে উল্লেখিত সরকারি পুকুর পাড়ে গৃহহীনদের জন্য গৃহনির্মাণ প্রকল্পের প্রস্ততি চলছিলো।

সরকারি এই সিদ্ধান্ত জানার পরেও কতিপয় ব্যক্তি সেখানে রাতারাতি ঈদগামাঠের স্থাপনা নির্মাণ করে। বিষয়টি প্রশাসনের নজরে আসার পর গত সোমবার বিকেলে তিনজন ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে অবৈধভাবে নির্মাণ করা স্থাপনা উচ্ছেদ করে আইন-শৃঙ্খলা বাহিনী।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমান জানান, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নে গৃহহীনদের পুনর্বাসনের নিদ্ধারিত স্থানে সরকার বিরোধীরা পরিকল্পিতভাবে ঈদগামাঠের স্থাপনা নির্মাণের অপচেষ্টা চালালেও তা কঠোরভাবে দমন করা হয়েছে।

No comments

Leave a Reply

6 − 2 =

সর্বশেষ সংবাদ