Menu

কাহালুতে সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতাঃ মানুষের সীমাহীন জনদূর্ভোগ

মুনসুর রহমান তানসেন কাহালু থেকেঃ বগুড়ার কাহালু পৌর সদরে একটু বৃষ্টি হলেই ভয়াবহ জলাবদ্ধতার সৃষ্টি হয়। জলাবন্ধতার কারণে প্রতিনিয়ত বিভিন্ন শ্রেণীপেশার মানুষ পড়তে সীমাহীন দূর্ভোগে।

অপরিকল্পিত স্থাপনা ,পানি নিস্কাশ্বনের জন্য বড় ড্রেন না থাকা ও দীর্ঘদিন ধরে ড্রেন পরিস্কার না করার ফলে দিন যতই যাচ্ছে মানুষের দূর্ভোগ ততই বাড়ছে। একটু বৃষ্টি হলেই কাহালু ষ্টেশন রোড, বালিকা বিদ্যালয় রোড হাইস্কুল রোড, মাস্টারপাড়া রোড, দরগাহাট রোড সহ পৌর এলাকার বেশ কিছু রাস্তায় হাটু পানি জমে থাকে। জনসাধারণ ও যানবাহন চলাচলের রাস্তাগুলোতে কাদা-পানি জমে থাকায় চরম ভোগান্তিতে পড়ছেন মানুষ।

কাদা-পানির ভিতর দিয়ে চলাচল করা যানবাহন প্রতিনিয়ত বিকল হয়ে যায়। রাস্তায় চলাচল করা মানুষ দূর্ভোগ ও ভোগান্তির শিকার হয়ে ক্ষুব্দ হয়ে বলেন ভোটের আগে প্রার্থীরা উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ভোট নিলেও ভোটের পরে সবাই ভুলে যান প্রতিশ্রুতির কথা।

কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব আঃ মান্নান জানান, পৌরবাসীর দূর্ভোগের কথা চিন্তা করে ষ্টেশন রোডে উচুঁ করে আরসিসি ঢালাই, বিভিন্ন ড্রেন পরিস্কার ও নতুন করে ড্রেন নির্মাণের জন্য আমাদের পরিকল্পনা রয়েছে।

No comments

Leave a Reply

twenty − one =

সর্বশেষ সংবাদ