Menu

কাহালুর আওয়ামীলীগ নেতা শাপলা আর নেই

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টায় শ্বাস-প্রশ্বাসের কষ্ট জনিত কারণে বগুড়া শামসুন্নাহার ক্লিনিকে নেওয়ার পথে মারা গেছেন আওয়ামীলীগ নেতা আরিফুর রহমান শাপলা (৫৫) ইন্না——রাজেউন।

আরিফুর রহমান নারহট্ট ইউয়িন আওয়ামীলীগের সাবেক সভাপতি, উপজেলা আওয়ামীলীগের সাবেক অন্যতম নেতা ও মরহুম আওয়ামীলীগ নেতা আফতাব উদ্দিন মাস্টারের ছেলে। মৃত্যুকালে তিনি এক কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেলেন।

গতকাল বৃহস্পতিবার বাদ আছর নিজ গ্রাম শিলকঁওড় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

তার জানাযা নামাজে শরীক হন কাহালু উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান সুরুজ, জেলা আওয়ামীলীগ নেতা ও কাহালু-নন্দীগ্রাম আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী তৌহিদুল করিম কল্লোল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, নারহট্ট ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন তালুকদার বেলাল, শাপলার ছোট ভাই আওয়ামীলীগ নেতা মুশফিকুর রহমান কাজলসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও হাজারো মুসল্লীগণ।

জানা গেছে কিডনি, ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে ভুগছিলেন শাপলা। তার মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে তার পরিবারবর্গের প্রতি সমবেদনা

No comments

Leave a Reply

fifteen − twelve =

সর্বশেষ সংবাদ