Menu

কাহালুর কল্যানপুর গ্রামের শুভর বিরুদ্ধে অশুভ কর্মকান্ডের অভিযোগ

সোনাতলা সংবাদ ডটকম (মুনসুর রহমান তানসেন, কাহালু বগুড়া): কাহালু উপজেলার কল্যানপুর গ্রামের শুভ চন্দ্র দাশের অশুভ কর্মকান্ডে এলাকায় হৈ রৈ অবস্থা। অন্যের স্ত্রীর সাথে পরকিয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

জানা গেছে গত শনিবার ভর-দুপুরে শুভ ওই গ্রামের একজনের স্ত্রীর ঘরে ঢুকলে এলাকায় তুলকালাম ঘটনা ঘটে। গ্রামের লোকজন তাকে আটক করার জন্য বাড়ি ঘিরে রাখে। দীর্ঘ সময় ধরে তাকে ওই বাড়ি থেকে বের করার চেষ্টা করার পর শুভ সেখান থেকে দরজা খুলে দৌড় দিলে তাকে ধাওয়া করে আটক করে গ্রামের লোকজন।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে সেখানকার বিশৃঙ্খল পরিবেশ মুহুর্তের মধ্যে শান্ত হয়ে যায়। পরে স্থানীয় ইউপি মেম্বার শহিদুল ও গ্রামের লোকজনের উপস্থিতিতে শুভকে তার স্বজনদের কাছে দেওয়া হয়। শহিদুল মেম্বার জানান, চেয়ারম্যান বলেছে তারা নিজেরা সামাজিকভাবে মিমাংশা করবে। সেই কারনে আমি সেখান থেকে চলে এসেছি।

এব্যাপারে নারহট্ট ইউপি চেয়ারম্যান রুহুল আমিন তালুকদার বেলালের সাথে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করা হলেও তিনি মোবাইল ফোন রিসিভ করেননি।

ঘটনাস্থলের পরিবেশ শান্ত করতে যাওয়া কাহালু থানার এ এস আই মাসুদ জানান, গ্রামের লোকজন বলেছে যার বাড়িতে ঢুকেছিলো তার স্ত্রীর সাথে শুভ চন্দ্রের পরকিয়া আছে।

কাহালু থানার সিনিয়ার এস আই ডেভিড হিমাদ্রী বর্মা জানান, আমাদের কাছে খবর আসে এই ঘটনাকে পুঁজি করে গ্রামের কতিপয় অসৎ মানুষ অন্যায়ভাবে অর্থ আদায়ের ধান্দা করছিলো। যারফলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকার পরিবেশ শান্ত করাসহ অসৎ মানুষের অপতৎরতা রুখে দিয়েছে।

No comments

Leave a Reply

2 × three =

সর্বশেষ সংবাদ