Menu

কাহালুর কালাই ইউপি চেয়ারম্যান হান্নান আগামী নির্বাচনেও আ’লীগের প্রার্থী হতে চান

সোনাতলা সংবাদ ডটকম (মুনসুর রহমান তানসেন, কাহালু প্রতিনিধি): কাহালু উপজেলার কালাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু তাহের সরদার হান্নান আগামী ইউপি নির্বাচনেও অংশ নিয়ে জনগনের পাশে থাকতে চান।

তারমতে বিভিন্ন পরিবারের লোকজন বিভিন্ন দল করলেও তার পবিরাবের সকলেই বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী এবং তার পিতারা ৮ ভাই ও তাদের সন্তানেরা সবাই আওয়ামীলীগের ছাতা মধ্যে রয়েছেন বংশীয়ভাবে।

বংশীয় ধারা বাহিকতায় তার বড় চাচা মরহুম নজির উদ্দিন সরদার ৩ বার, তার পিতা মরহুম আলহাজ্ব তইজ উদ্দিন সরদার কালু একবার এই ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

পিতার পরেই প্রথম বার নির্বাচন করেই আবু তাহের সরদার হান্নান এই ইউনিয়ন থেকে গতবার বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে তাদের পূর্ব পুরুষদের মত ইউনিয়নবাসীর সেবা করে যাচ্ছেন।

হান্নান ১৯৮২ সালের ২৫ অক্টোবর কালাই থিয়টপাড়ার সুনামধন্য সরদার বংশে জন্ম গ্রহন করেন। তিনি কাহালু ডিগ্রি মহাবিদ্যালয় থেকে এইচ এস সি পাশ করেন। কালাই ইউনিয়নের সার্বিক উন্নয়নে হান্নান ও তাদের পূর্ব পুরুষদের অনেক অবদান রয়েছে।

হান্নান চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর সবচেয়ে বেশী গুরুত্ব দেন যোগাযোগ ব্যবস্থার উন্নতির বিষয়ে। তিনি কালাই ইউনিয়নের বিভিন্ন রাস্তা পাকাকরণে খুবই গুরুত্বপূর্ণ ভুমিকা রাখেন।

সম্প্রতি তার সাথে এক সাক্ষাতকারে তিনি বলেছেন আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর আন্তরিকভাবে চেষ্টা করেছি কালাই ইউনিয়নের রাস্তা-ঘাটের উন্নয়ন, অবহেলিত মানুষের উন্নয়ন, জনসাধারণের সার্বিক কল্যানকর কাজ করার জন্য।

অপরাধী ও দুষ্টচক্রের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছি সব-সময়। যারফলে মানুষের কল্যানে কাজ করতে গিয়ে আমি প্রতিনিয়ত প্রতিবন্ধকতার শিকার হয়েছি। কিছু সুদখোর ও অপরাধ মূলুক কাজের সাথে যারা জড়িত তারা পরিকল্পিতভাবে আমাকে হেয় প্রতিপন্ন করতে আমার বিরুদ্ধে বিষদগার ছড়ায়।

আমার বিরুদ্ধে ষড়যন্ত্র যতই হোক, অন্যায়কারীদের অন্যায়ের প্রতিবাদ আমি করেই যাবো। তিনি তার বিশ্বাস থেকে বলেছেন গতবার দলীয় মনোনয়ন না পেলেও এবার মনোনয়ন আমি পাবো।

কারণ হিসে তিনি উল্লেখ করেছেন দলীয় একধিক প্রার্থী থাকার পরও আমি বিএনপির হেবিওয়েট প্রার্থীকে বিপুল ভোটের ব্যবধানে পর াজিত করে আমি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। তিনি দাবী করেন পারিবারিকভাবেই এই ইউনিয়নে আমাদের জনপ্রিয়তা অনেক বেশী।

No comments

Leave a Reply

18 + 5 =

সর্বশেষ সংবাদ