Menu

কাহালুর কালাই ইউপি নির্বাচনের প্রচারণায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জাহেদুর রহমান

সোনাতলা সংবাদ ডটকম (মুনসুর রহমান তানসেন, কাহালু প্রতিনিধি): কাহালু উপজেলার কালাই ইউনিয়নের পরিষদের আগামী নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে লড়াইয়ের জন্য কোমর বেঁধে মাঠে-ময়দানে রয়েছেন সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ জাহেদুর রহমান।

জাহেদুর রহমান এই ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট ৬ বার প্রতিদ্বন্দিতা করে তিনবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। আর তিনবার বিজয়ী প্রার্থীর কাছে সামান্য ভোটে পরাজিত হয়েছেন।

জাহেদুর রহমান ১৯৫৮ সালের ২৮ এপ্রিল কালাই ইউনিয়নের পিলকুঞ্জ পাঁপুড়া পাড়ায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তার পিতা মরহুম আঃ জোব্বারও এক সময় এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। এই ইউনিয়নের উন্নয়নে তার এবং তার পিতার অনেক অবদান রয়েছে।

পিতার সুত্র ধরেই জাহিদুর রহমান জনসেবা মূলক কাজে জড়িয়ে পড়েন। তিনি ১৯৮৮ সালে প্রথম বারের মত নির্বাচন করে এই ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচিত হন। পরবর্তি নির্বাচনে তিনি সামান্য ভোটে পরাজিত হন। তারপর তিনি আবার পর পর দুবার চেয়ারম্যান নির্বাচিত হন।

বিগত দুটি নির্বাচনে তিনি সামান্য ভোটে পরাজিত হলেও জনগনের পাশেই রয়েছেন তিনি। নির্বাচনে পরাজিত হলেও এই ইউনিয়নে তার জনপ্রিয়তার ঘারতি নেই। তিনি বিভিন্ন শিক্ষা, ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন।

যারফলে বিগত নির্বাচনের শিক্ষা নিয়ে এবার জয়ের লক্ষ নিয়ে তিনি অনেক আগে-ভাগেই প্রচার-প্রচারণায় মাঠে-ময়দানে রয়েছেন।

গত নির্বাচনে তিনি বিএনপির মনোনয়নে নির্বাচন করেছেন। থানা বিএনপির নেতা হিসেবে তিনি এবারও বিএনপির মনোনয়ন চাইবেন।

No comments

Leave a Reply

10 − 9 =

সর্বশেষ সংবাদ