Menu

কাহালুর কালাই ইউপি নির্বাচনে ব্যবসায়ী ইব্রাহিম আলী চেয়ারম্যান পদে লড়তে চান

সোনাতলা সংবাদ ডটকম (মুনসুর রহমান তানসেন, কাহালু): আগামী ইউপি নির্বাচনে কাহালু উপজেলার কালাই ইউনিয়নে সতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে লড়তে চান মাংশ ব্যবসায়ী মোঃ ইব্রাহিম আলী।

অন্যায়, দুর্নীতি, সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ মুক্ত সমাজ গড়ার অঙ্গিকার নিয়ে, ইতিমধ্যে তিনি কালাই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে প্রচার-প্রচারণা শুরু করেছেন। নির্বাচনে অংশ গ্রহনের প্রস্ততি নিয়েই তিনি কোমর বেঁধে মাঠে নেমে পড়েছেন। প্রতিদিন তিনি সকাল থেকে সন্ধ্যার পর পর্যন্ত বিভিন্ন গ্রামে গিয়ে মানুষের সাথে কুশল বিনিময় করছেন।

তার দাবী এই ইউনিয়নে তেমন ভাল প্রার্থী নেই। যারফলে জনগনের অনুরোধে তিনি আগামী নির্বাচনে চেয়ারম্যান পদেলড়তে চান। নির্বাচনের ইচ্ছে পোষন করায় জনগনের ব্যপক সাড়াও পাচ্ছেন বলে তিনি দাবী করেন। জানা গেছে কর্ণিপাড়া মাদ্রাসা প্রতিষ্ঠাতায় তার বড় ধরণের অবদান রয়েছে।

তিনি তার জীবনে কোন নির্বাচনে অংশ না নিলেও সমাজ সেবা মূলক কাজে সব সময় সক্রিয় ছিলেন। ইব্রীহিম আলী কালাই নওদাপাড়ার মৃত ইসমাইল সরকারের পুত্র।

তিনি জানান, আগামী নির্বাচনে আমি অংশ নিয়ে জয়ী হতে পারলে সকল প্রকারের অন্যায় কাজ বন্ধের জন্য প্রথমে ভূমিকা রাখবো। আমি ভাতার যে, অর্থ পাবো তা গরীব-দুঃখীর মাঝে বিলিয়ে দিবো। তার মতে আমি আগেও কালাই ইউনিয়নবাসীর সাথে ছিলাম এখনো আছি। মরণের আগ পর্যন্ত আমি জনগনের সাথেই থাকবো।

No comments

Leave a Reply

fifteen − four =

সর্বশেষ সংবাদ

নির্বাচিত সংবাদ