Menu

কাহালুর জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের শিক্ষককে মারপিটের ঘটনায় মানববন্ধন ও অভিযোগ দায়ের

সোনাতলা সংবাদ ডটকম (মুনসুর রহমান তানসেন, কাহালু): শনিবার কাহালুর জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সাব্বির কাদিরকে ওই বিদ্যালয়ের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মারধর করায় গতকাল বিকেলে উপজেলা চত্ত¡রে মানববন্ধন করেছে শিক্ষকরা।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমানের কাছে সাব্বির কাদির একটি লিখিত অভিযোগ দিয়েছেন। মাবনবন্ধনে ও অভিযোগ দেওয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা বেসরকারি শিক্ষক/কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি এফ, এম, এ ছালাম, সাধারন সম্পাদক মোঃ বেলাল উদ্দিন প্রাং সহ বেশ কয়েকটি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ।

জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সাব্বির কাদির জানান, বিদ্যালয়ের কাজে আমি রাজশাহী গিয়েছিলাম। গত শনিবার হাজিরা খাতায় স্বাক্ষর করতে গেলে কামাল চেয়ারম্যান তাকে মারপিট করে। জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান আলমগীর আলম কামালের বিভিন্ন স্বেচ্ছাচারিতার কথা বর্ণনা করতে করতে কাঁন্নায় ভেঙ্গে পড়েন।

এব্যাপারে উক্ত বিদ্যালয়ের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলমগীর আলম কামাল মোবাইল ফোনে জানান, আমি শিক্ষক সাব্বিরকে মারধর করিনি। তার সাথে রাগের মাথায় কথাকাটি হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শফিকুল ইসলাম জানান, বিষটি মৌখিকভাবে আমাকে জানানো হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমান লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেছেন অভিযোগের শুনানী এখানে করা হবে।

No comments

Leave a Reply

18 − ten =

সর্বশেষ সংবাদ