Menu

কাহালুর ঢাকন্তা সরঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অপসারণের দাবী

সোনাতলা সংবাদ ডটকম (মুনসুর রহমান তানসেন, কাহালু প্রতিনিধি): কাহালুর ঢাকন্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাবিবর রহমানের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ তুলে ধরে গতকাল সোমবার উপজেলা প্রশাসন চত্ত্বরে মানববন্ধন করে শিক্ষার্থীদের অভিভাবকরা।

মানববন্ধনে অংশ নেন সাবেক ইউপি মেম্বার মোঃ বকুল হোসেনসহ ছাত্র/ছাত্রীর অভিভাবক বৃন্দ। মানববন্ধন শেষে তারা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমানসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগে উল্লেখ করা হয়েছে বিদ্যালয়টির অনিয়ম ও দুর্নীতি বেড়েই চলেছে।

সরকারি বরাদ্দের অর্থ উত্তোলন করে বিদ্যালয়ের শহীদ মিনার নির্মাণ করছে মরিচা ধরা পুরাতন রড ও তিন নম্বর ইট দিয়ে। বিদ্যালয়ের অভিভাবকদের না জানিয়ে এডহক কমিটি গঠন করা হয়েছে।

অতিতে এই ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে দুদকের অভিযান চলে স্কুলে। শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নে বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে অপসারণ করে একজন ভাল প্রধান দেওয়ার জন্য অভিভাবকরা দাবী করেছেন।

এব্যাপারে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাবিবুর রহমান জানান, আমি কোন অনিয়ম দুর্নীতি করিনি। সরকারি বরাদ্দের অর্থ দিয়ে কাজ চলমান রয়েছে।

উপজেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম জানান, এই ঘটনা তদন্তে সহকারি শিক্ষা অফিসার সাহিদা রহমানকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির তদন্ত রিপোট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

No comments

Leave a Reply

one × four =

সর্বশেষ সংবাদ