Menu

কাহালুর দূর্গাপুর ইউপি নির্বাচনঃ ৪৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ আগামী ১৫ জুন বগুড়ার কাহালু উপজেলার দূর্গাপুর ইউপি নির্বাচনে মোট ১১ টি কেন্দ্রের সবগুলোতেই ইভিএম মেশিনে ভোট গ্রহন করা হবে। নির্বাচনের জন্য গতকাল মঙ্গলবার মনোনয়নপত্র দাখিলের শেষদিন পর্যন্ত মোট ৪৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

এদের মধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৯ জন ও সাধারণ মেম্বার পদে ৩২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। গতকাল দুপুরে বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুর নেতৃত্বে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বদরুজ্জামান খান বদের তার মনোনয়নপত্র দাখিল করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা আহছানুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন কবিরাজ, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সহসভাপতি আব্দুল হান্নান, যুগ্ন সাধারণ সম্পাদক মুনসুর রহমান তানসেন, সাংগঠনিক সম্পাদক ও পাইকড় ইউপি চেয়ারম্যান মোঃ মিটু চৌধুরী, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক প্রভাষক সাইফুল ইসলামসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও অন্যান্য প্রার্থীরা তাদের কর্মী-সমর্থক নিয়ে উপজেলা নির্বাচন অফিসারের কাছে তাদের মনোনয়নপত্র দাখিল করেন। উল্লেখ্য যে, প্রথম দূর্গাপুর ইউপির মোট ১১ টি কেন্দ্রের সবগুলোতেই ইভিএম এ ভোট গ্রহন করা হবে।

No comments

Leave a Reply

2 × five =

সর্বশেষ সংবাদ