Menu

কাহালুর ফারুক আম কুড়াতে গিয়ে হলেন লাশ

সোনাতলা সংবাদ ডটকম (কাহালু প্রতিনিধি): বুধবার দিবাগত গভীর রাতে কাহালু উপজেলার ঘোন কালাই গ্রামের ফারুক হোসেন (২৬) আম কুড়াতে গিয়ে হলেন লাশ।
জানা গেছে ঘোনকালাই গ্রামের ধলু প্রাং এর পুত্র ফারুক বছর খানেক আগে বিয়ে করেছেন। তার স্ত্রী ফাতেমার গর্ভে রয়েছে ৫ মাসের সন্তান। সন্তান ভুমিষ্ট হওয়ার আগেই ফারুক চিরবিদায় নেওয়ায় তার পরিবারের লোকজন শোকে কাতর।
কাহালু থানার এস আই ডেভিড হিমাদ্রী বর্মা জানান, ঘটনার দিন রাত সাড়ে ১২ টার দিকে ফারুক স্থানীয় খুকির পুকুর পাড়ে আম কুড়ানোর কথা বলে বাড়ি থেকে বের হন। প্রায় দেড় ঘন্টা সময় অতিবাহিত হওয়ার পরেও ফারুক ফিরে না আসায় বাড়ির লোকজন তাকে খুজতে যান। পরে খুকির পুকুর থেকে ফারুককে ভাসমান অবস্থায় উদ্ধার করে দুপচাঁচিয়া হাসপতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পুলিশের তথ্যমতে, তার শরীরে কোনো আঘাতের চিহৃ পাওয়া যায়নি। তবে তার কান দিয়ে রক্তপাত হয়েছে।
কাহালু থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়া লতিফুল ইসলাম জানান, বিষয়টি রহস্যজনক হওয়ায় ময়না তদন্তের জন্যে লাশটি মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোট না পাওয়া পর্যন্ত বলা যাবেনা ফারুক কিভাবে মারা গেছেন। যারফলে প্রাথমিকভাবে একটি অস্বাভাবিক মৃত্যু মামলা নেওয়া হয়েছে।

No comments

Leave a Reply

19 + eleven =

সর্বশেষ সংবাদ