Menu

কাহালু উপজেলা প্রশাসনসহ বিভিন্ন দপ্তরে বঙ্গবন্ধুর জন্মশত বর্ষ পালিত

সোনাতলা সংবাদ ডটকম (মুনসুর রহমান তানসেন, কাহালু বগুড়া): মঙ্গল কাহালু উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যদায় পালন করেছে।

এই ঐতিহাসিক দিনটি উপলক্ষে গত সোমবার রাতেই উপজেলা প্রশাসন, কাহালু থানা পুলিশসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের ভবন ও আওয়ামীলীগ কার্যালয়ে সুসজ্জিত আলোকসজ্জার ব্যবস্থা করে সংশ্লিষ্ট কতৃপক্ষ।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় কাহালু উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমানের নেতৃত্বে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা উপজেলা চত্ত¡রে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুস্পস্তবক অর্পণ করেন।

এরপর উপজেলা পরিষদের পক্ষে উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান সুরুজ বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুস্পস্তবক অর্পণ করেন। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুস্পস্তবক অর্পণ করা হয়।

বীরমুক্তিযোদ্ধাদের পুস্পস্তবক অর্পণে ছিলেন উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান সুরুজ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমান, বীরমুক্তিযোদ্ধা এ্যাডঃ লিয়াকত আলী সরদার, নজিবর রহমানসহ স্থানীয় মুক্তিযোদ্ধারা।

মুক্তিযোদ্ধা ন সকাল ৯টার দিকে কাহালু থানার সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুস্পস্তবক অর্পণ করেন কাহালু থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়া লতিফুল ইসলামের নেতৃত্বে পুলিশ কর্মকর্ত ও পুলিশ সদস্য বৃন্দ।

এদিকে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে কাহালু হাসপাতালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পা কর্মকর্তার নেতৃৃত্ব বৃক্ষ রোপনসহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

এছাড়াও কাহালু পল­ী দারিদ্র বিমোচন ফাউন্ডেশনসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর, কাহালু সরকারি কলেজসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন করেছে।

No comments

Leave a Reply

8 + twenty =

সর্বশেষ সংবাদ