Menu

কাহালু থিয়েটারের প্রস্ততি সভাও সম্মাননা স্বারক প্রদান অনুষ্ঠান

সোনাতলা সংবাদ ডটকম (কাহালু প্রতিনিধি): আগামী জুন মাসের শেষ সপ্তাহে ভারতের পশ্চিম বাংলার রায়গঞ্জে নাট্যোৎসবে অংশ গ্রহনের জন্য গত শুক্রবার সন্ধ্যায় কাহালু থিয়েটারের নবীন-প্রবীন নাট্যকর্মি ও সংগঠকদের নিয়ে থিয়েটারের নিজস্ব কার্যালয়ে এক প্রস্ততি সভার করা হয়েছে।
প্রস্ততি সভার পূর্বে কাহালু থিয়েটারের একজন শুভানুধ্যায়ী বগুড়া জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মুনসুর রহমান মুন্নুকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। প্রস্ততি সভা ও স্বারক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাহালু উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরাফাত রহমান। আমন্ত্রিত অতিথি ছিলেন দুপচাঁচিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জেসমিন প্রধান ও কাহালু থানার এস আই ডেভিড হিমাদ্রী বর্মা। সভায় ভারতের পশ্চিম বাংলার রায়গঞ্জে নাট্যোৎসবে অংশ গ্রহনের বিষয়-বস্তু তুলে ধরেন কাহালু থিয়েটারের সভাপতি আব্দুল হান্নান।
স্বারক প্রদান ও প্রস্ততি সভায় উপস্থিত ছিলেন সাবেক পৌর মেয়র ফরিদুর রহমান, কাহালু থিয়েটারের সাধারন সম্পাদক শাহাজাত আলী বাদশাসহ কাহালু থিয়েটারের নবীন ও প্রবীন নাট্যকর্মি। প্রস্ততি সভায় সর্ব সম্মতিক্রমে আচার্য্য ড. সেলিম আল দীনের গন্থিক গণ কহে নাটকটি পশ্চিম বাংলার রায়গঞ্জ নাট্যোৎসবে মঞ্চায়নের সিদ্ধান্ত নেওয়া হয়। প্রস্ততি সভা ও স্বারক প্রদান অনুষ্ঠান পরিচালনা করেন কাহালু থিয়েটারের সহ-সাধারন সম্পাদক মুনসুর রহমান তানসেন।

No comments

Leave a Reply

fourteen − 7 =

সর্বশেষ সংবাদ