Menu

কাহালু পৌর কাউন্সিলর খালেদার স্বামী সাবেক ইউপি মেম্বার দিলবরের মৃত্যু

সোনাতলা সংবাদ ডটকম (মুনসুর রহমান তানসেন, কাহালু প্রতিনিধি): বীরমুক্তিযোদ্ধা খয়বর আলী ভাই ও কাহালু পৌর কাউন্সিলর মোছাঃ খালেদা বেগমের স্বামী সাবেক ইউপি মেম্বার দিলবর রহমান (৬৫) গতকাল বুধবার ভোরে পাল্লাপাড়ায় তার নিজ বাড়ি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন ইন্না…..রাজেউন।

মৃত্যুকালে তিনি ২ কন্যা ১ পুত্র সন্তান ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেলেন। দিলবর রহমান জনপ্রতিনিধি থাকা অবস্থায় অনেক সমাজ সেবা মূলক কাজ করেছেন। এছাড়াও এলাকার মানুষের সাথে চলাফেরায় তিনি খুবই সাদামাটা একজন মানুষ ছিলেন। বেশ কিছুদিন তিনি হৃদরোগ ও ফুসফুসের রোগে ভুগছিলেন। তারপরেও তিনি একজন সুস্থ্য মানুষের মতই চলাফেরা করতেন।

গতকাল বাদ যহর কাহালু কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তার নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। তার জানাযা নামাজে শরিক হন কাহালু উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান সুরুজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আঃ রশিদ লালু, সাবেক ইউপি চেয়ারম্যান শাহাজাহান আলী কবিরাজ,

কাহালু কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা কামাল উদ্দিন কবিরাজ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ অসংখ্য মুসল্লী। এদিকে তার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে তার পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

No comments

Leave a Reply

5 + 16 =

সর্বশেষ সংবাদ

নির্বাচিত সংবাদ