Menu

কাহালু পৌর সার্ভিস এ্যাসোসিয়েশনের কমিটি গঠনঃ হারুন সভাপতি ও ফকরুল সাধারণ সম্পাদক

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ মোঃ হারুনুর রশিদকে সভাপতি ও মোঃ ফকরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২১সদস্য বিশিষ্ট কাহালু পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশনের একটি কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও এই কমিটির উপদেষ্ঠা রাখা হয়েছে ৪ জনকে।
গত ২৪ আগস্ট বগুড়া জেলা পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশনের সভাপতি/সম্পাদক এই কমিটির অনুমোদন দেন। কমিটির উপদেষ্ঠারা হলেন শ্রী কার্তিক চন্দ্র দাস, মোঃ একলাস হোসেন, মোঃ শরিফুল ইসলাম ও মোঃ আব্দুর রাজ্জাক।
এছাড়াও মূল কমিটির অন্যান্য সদস্যরা হলেনসহ-সভাপতি মোছাঃ জাকিয়া খাতুন, মোঃ মিজানুর রহমান, মোঃ মাহবুবুর রহমান, মোঃ শফি কামাল, যুগ্ন সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন, মোঃ শফিকুল ইসলাম, মোছাঃ দিলরুবা আকতার, সাংগঠনিক সম্পাদকরফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ এলাহান আলী, অর্থ সম্পাদক মোঃ মিজানুর রহমান, আইন ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক কে, এন, এম সালাহ উদ্দিন আরাফাত, দপ্তর সম্পাদক রেজাউল করিম, ধর্ম ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ মহসিন আলী, প্রচার সম্পাদক মোঃ আব্দুল মোমিন, মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ মাছুদা বেগম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ ফজলে হাসান মন্ডল, কার্যনির্বাহী সদস্য মোঃ ইয়াকুব আলী, মোঃ নাছির মিয়া ও মোছাঃ শাফিয়া খাতুন।

No comments

Leave a Reply

five + 17 =

সর্বশেষ সংবাদ