Menu

কাহালু বিয়াম ল্যাবরেটরী স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

সোনাতলা সংবাদ ডটকম (মুনসুর রহমান তানসেন, কাহালু): বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ বলেছেন লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুল ও সাংস্কৃতিক চর্চা করা খুবই প্রয়োজন। ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে শিক্ষার্থীরা তাদের মননশীল উন্নত করতে পারবে।

বিয়াম স্কুল একটি গুরুত্বপূর্ণ শিক্ষা প্রতিষ্ঠান। বিয়াম স্কুলের পাঠদান নিয়ে কেউ যাতে কোনো প্রশ্ন তুলতে না পারেন সেই ক্ষেত্রে শিক্ষক/শিক্ষিকাদের সচেষ্ট থাকতে হবে।

গতকাল মঙ্গলবার উপজেলা প্রশাসনের আবাসিক এলাকা মাঠে, কাহালু বিয়াম ল্যাবরেটরী স্কুল ও কলেজের বার্ষিক ক্রীড়া এবং সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান সুরুজ, পৌর মেয়র আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন কবিরাজ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন কাহালু থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়া লতিফুল ইসলামসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কাহালু বিয়াম স্কুলের অধ্যক্ষ রাইসুল ইসলামসহ স্কুলটির সকল শিক্ষক/শিক্ষিকা বৃন্দ।

No comments

Leave a Reply

17 + 8 =

সর্বশেষ সংবাদ