Menu

কুড়িগ্রামে মিথ্যা ঘটনা সাজিয়ে সাংবাদিক আরিফকে সাজা দেয়ায় বগুড়া সাংবাদিক সংস্থার নিন্দা

সোনাতলা সংবাদ ডটকম (মুহাম্মাদ আবু মুসা): কুড়িগ্রামে মধ্যে রাতে সাংবাদিক আরিফুল ইসলাম আরিফকে নিজ বাড়ি থেকে নিয়ে গিয়ে তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালত বসিয়ে মিথ্যা ঘটনা সাজিয়ে এক বছরের সাজা দিয়ে কারাগারে পাঠিয়ে দেয়ায় ক্ষোভ প্রকাশ করে তীব্র নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন জাতীয় সাংবাদিক সংস্থা বগুড়া জেলা কমিটির নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন বগুড়া জেলা কমিটির সভাপতি মুহাম্মাদ আবু মুসা, সহ-সভাপতি রফিকুল ইসলাম, আমিনুর ইসলাম, সাধারণ সম্পাদক মুন্জুরুল ইসলাম মুন্জু, সহ-সাধারণ সম্পাদক আনারুল ইসলাম লিটন, সাংগঠনিক সম্পাদক আল আমিন মন্ডল, অর্থ সম্পাদক বজলুর রহমান বজলু, প্রচার সম্পাদক নজরুল ইসলাম,

দপ্তর সম্পাদক হারুন অর রশিদ বিপ্লব, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আরিফুর রহমান মিঠু, শিক্ষা ও জনকল্যাণ সম্পাদক অধ্যাপক জুলফিকার আলী ভুট্টো, নির্বাহী সদস্য মীর্জা সেলিম রেজা, বাদল চৌধুরী, এসএম আবু সাঈদ, রফিকুল আলম, শফিকুল ইসলাম শফিক, মোছাব্বর হাসান মুসা, জাকির হোসেন, মতিউর রহমান মতি, রায়হান রানা,

আতিকুর রহমান আতিক, আঃ হান্নœান, আয়ুব আলী, গোলাম ফারুক, শফিকুল ইসলাম শফিক, আঃ লতিফ, আমিনুল আকন্দ, হাবিবুর রহমান হাবিব, এনামুল হক, ফিরোজ কামাল ফারুক, রেজাউল করিম সুজন প্রমূখ।

নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন, কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভিন ক্ষমতার অপব্যবহার করে কোন পুলিশ ছাড়াই তাঁর অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মাধ্যমে মধ্যে রাতে সাংবাদিক আরিফুল ইসলাম আরিফকে বাড়িতে থেকে তুলে নিয়ে গিয়ে মিথ্যাভাবে মাদকের ঘটনা সাজিয়ে এক বছরের কারাদন্ড দিয়ে রাতেই জেল হাজতে পাঠানো হয়।

সাংবাদিকের সাথে জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের এমন আচারণ নজির বিহীন। জেলা প্রশাসনের অনিয়ম-দূনীতির সংবাদ প্রকাশ করায় এমন নীপিড়ন চালানো হয়েছে ওই সাংবাদিকের উপর।

নেতৃবৃন্দ অবিলম্ভে এই জঘন্য নীপিড়নকারী কর্মকর্তা-কর্মচারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি এবং মিথ্যা ও সাজানো অভিযোগে কারাদন্ডাদেশ সাংবাদিক আরিফুল ইসলামের নিঃর্শত মুক্তির দাবী করেছেন।

No comments

Leave a Reply

15 + two =

সর্বশেষ সংবাদ