Menu

কৃষকের ও জনগণের দাবি নিয়ে বিএনপি মাঠে নেই- জি এম বাবু

সোনাতলা সংবাদ ডটকম (পাভেল মিয়া, ভ্রাম্যমান প্রতিনিধি): জাতীয় পার্টির শাসন আমল ছিল এদেশে উন্নয়ন ও শান্তির মডেল। এছাড়াও যমুনা নদী ভাঙ্গন রোধে এবং যমুনা চরাঞ্চলবাসীর জীবন মান উন্নয়নে ও বেকার সমস্যা লাঘবে সবাইকে জাতীয় পার্টির পতাকাতলে ঐক্যবদ্ধ হতে হবে।এদেশেকে উন্নয়নের দিকে অগ্রসর করতে হলে জাতীয় পার্টিকে সুসংগঠিত করে আবার ক্ষমতায় আনতে হবে।
শুক্রবার বিকেলে সারিয়াকান্দি চালুয়াবাড়ী ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে মতবিনিময় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য জিএম বাবু।
অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চালুয়াবাড়ী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবু সাঈদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সারিয়াকান্দি উপজেলা জাতীয় যুব সংহতি সভাপতি লিটন আহম্মেদ, উপজেলা জাতীয় শ্রমিক পাটি আহ্বায়ক মুনজুরুল হাসান মজনু, সদস্য সচিব আব্দুল বারী মুক্তার, উপজেলা জাতীয় ছাত্রসমাজ নেতা মুক্তার হোসেন, চালূয়াবাড়ী ইউনিয়ন কমিটি জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল মান্নান।
এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যুব সংহতি নেতা আনোয়ার হোসেন, শাহিন আলম, আহসান, শ্রমিক নেতা কাইয়ুম, সৈয়দ আলী মন্ডল, তায়েবা আলী শেখ, আব্দুল ওহেদ আলীসহ দলীয় বিভিন্ন নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জিএম বাবু বলেন- বিএনপি কৃষকের ন্যায্য দাবির কথা না বলে তারা খালেদা জিয়ার মুক্তির জন্য ক্ষমতাসীন দলদের সাথে সমঝোতা করছে। কৃষকের দাবি ও জনগণের দাবি নিয়ে বিএনপি মাঠে নেই। কৃষকের দাবি ও জনগণের দাবি নিয়ে মাঠে জোড়ালো ভূমিকা পালন করছে জাতীয় পার্টি। অপরদিকে বিএনপি’র নেত্রী জেলে থাকলেও তারা আসলে নিঃর্শত মুক্তি চাচ্ছে। আদালতকৃত একটি রায় হলেও সেই রায়ের জন্য যদি মুক্তি চাই অথচ ১৯৯০ সালে বিএনপি যখন ক্ষমতায় ছিলো তখন হুসেইন মুহাম্মদ এরশাদকে পাঁচ বছর কারাবরণ করতে হয়েছে এবং কারাগারে যে সুযোগ সুবিধা পাওয়ার কথা সেই সুবিধা তিনি কিছুই পাননি। অথচ খালেদা জিয়া জেল কোডের বাইরে যে সুযোগ-সুবিধা আছে সে সুবিধা সবই তিনি পাচ্ছেন। আর বিএনপি দাবি করছে, বিশ্বের নির্যাতিত নারী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, তাদের কথাটি আসলে ভুল। কারণ খালেদা জিয়ার চেয়ে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদকে বেশি নির্যাতন করা হয়েছে।

No comments

Leave a Reply

15 − seven =

সর্বশেষ সংবাদ