Menu

ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডই পারে মাদক মুক্ত সমাজ গড়তে -ইউপি চেয়ারম্যান শফি

সোনাতলা সংবাদ ডটকম (গোলাম রব্বানী সিপন, মহাস্থান বগুড়া): শুক্রবার সন্ধ্যায় ভাই বন্ধু সংঘের আয়োজনে মহাস্থান কলেজ মাঠে ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম সফি।

এ সময় তিনি তার বক্তব্যে ভাই বন্ধু সংঘের সকল সদস্য ও যুব সমাজের উদ্দেশ্যে বলেছেন, ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডই পারে বাল্য বিবাহ প্রতিরোধ ও মাদক মুক্ত সমাজ গড়তে। আমাদের যুব সমাজ নিজ নিজ এলাকায় তাদের ক্লাবের মাধ্যমে ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ড পরিচালনা করাতে যুব সমাজ বর্তমানে বিপথে পরিচালিত হচ্ছে না।

আমরা চাই পড়া-শুনার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডই আমাদের সন্তানদের সুপথে পরিচালিত করবে। আমি নির্বাচিত হওয়ার পর থেকে ক্রীড়া ও সাংস্কৃতিক বিনোদনের মাধ্যমে মানুষ অনেক সচেতন হয়েছে।

ইউপি সদস্য জনাব, তোফাজ্জল হোসেন তোফার সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক ইউপি সদস্য জনাব আলমগীর হোসেন লালু, জাপা নেতা গোলাম রব্বানী পুটু, বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলাম, জিয়াউল হক জিয়া।

আয়োজক কমিটির সদস্য হিসেবে ছিলেন, রিপন মিয়া, শাকিল ইসলাম, মহিদুল ইসলাম, রাকিবুল হাসান রাকিব, সামিউল ইসলাম, নাহিদ হাসান, আসিফ হোসেন, রকি, শুভ, মামুন, বাচ্চু মিয়া, জিল্লুর রহমান, মুন্না হোসেন, আপেল মাহমুদ মোস্তফা, আব্দুল আলিম, চাঁন মিয়া, মোজাহিদুল ইসলাম সোহান, নবিরুল ইসলাম, নাইম ইসলাম, রুবেল হোসেন ও নেওয়াজ শরিফ শুভ প্রমুখ।

No comments

Leave a Reply

six − six =

সর্বশেষ সংবাদ