Menu

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ

পাভেল মিয়া, স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কারাবন্দি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সব মিথ্যা মামলা ও সাজা প্রত্যাহারের দাবিতে বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল করেছে দলটির নেতাকর্মীরা।

বৃহস্পতিবার মিছিলটি বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হওয়া মিছিলটি কাকরাইলের নাইটিঙ্গেল মোড় ঘুরে আবার বিএনপির কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। মিছিলে বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী অংশ নেন।

মিছিলে অংশ নেয়া নেতাকর্মীরা খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা ও সাজা প্রত্যাহারের দাবিতে স্লোগান দেন। এ সময় স্লোগান গানে মুখর হয়ে ওঠে রাজপথ।
এসময় মিছি’লে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুব দলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন, স্বেচ্ছাসেবক দলের সাবেক কেন্দ্রীয় সম্পাদক- মোস্তাফিজুর রহমান মনির, সাবেক সদস্য ডা. জাহিদুল কবির, সাবেক ছাত্রনেতা আহসান উদ্দিন খান শিপন, মামুন ভূঁইয়া। এছাড়াও সারিয়াকান্দি উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা মাছুদুর রহমান হিরু মন্ডল মিছিলে অংশগ্রহণ করেন।

No comments

Leave a Reply

9 + 9 =

সর্বশেষ সংবাদ