Menu

গাইবান্ধায় পুলিশের হাতে ভুয়া এসআই নজরুল গ্রেফতার

সোনাতলা সংবাদ ডটকম (বায়েজীদ, গাইবান্ধা): নজরুল ইসলাম ওরফে লিমন (২৮) নামে এক ভুয়া এসআইকে (সাব ইন্সপেক্টর) গ্রেফতার করেছে গাইবান্ধা সদর থানা পুলিশ। তার বিরুদ্ধে দীর্ঘদিন থেকে পুলিশের কর্মকর্তা সেজে চাকরি দেবার প্রতিশ্রুতি দিয়ে সাধারণ জনগণের কাছে থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে।

 

ভুয়া এসআই নজরুল ইসলাম ওরফে লিমন রংপুরের পীরগাছা উপজেলার তাম্বুলপুর গ্রামের বাবুল সরকার ছেলে।

 

অভিযোগ সুত্রে জানা যায়, গাইবান্ধা শহরের ডেভিট কোম্পানীপাড়ার আবুল কাশেমের ছেলে হাফিজু রহমান ওরফে লিটনসহ ৩ ব্যক্তির নিকট হইতে এনএসআই-তে চাকরী দেওয়ার কথা বলে ১১ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয় ভুয়া এসআই নজরুল। দীর্ঘদিনেও চাকরি না হওয়ায় এবং নজরুলের বর্তমান আচরণ ও গতিবিধি সন্ধেহজনক মনে হওয়ায় আইনের আশ্রয় নিতে সদর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন তিনি। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খান মো. শাহরিয়ার তৎক্ষণাৎ বাদী হাফিজুরের অভিযোগটি আমলে নিয়ে মামলাভুক্ত করেন।

এরই ধারাবাহিকতায় গতকাল (৪ ডিসেম্বর) বুধবার রাতে পীরগাছার তাম্বুলপুর এলাকায় অভিযান চালিয়ে ভুয়া এসআই নজরুলকে গ্রেফতার করা হয়।

 

এসময় তার কাছে থেকে ১টি সৃজনকৃত পুলিশ আইডি কার্ড,  ২কপি পাসপোর্ট সাইজের পুলিশের পোশাক পরিহিত ছবি, ১টি ন্যাশনাল আইডি কার্ড, ১টি সাধারন পাসপোর্ট সাইজের ছবি উদ্ধার করা হয়।

 

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার সাংবাদিকদের জানান, ভুয়া এসআই সেজে দীর্ঘদিন থেকে  নজরুল বিভিন্ন সময় পুলিশের ছবি এবং আইডি কার্ড দেখিয়ে চাকরী দেওয়ার কথা বলে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নিয়েছেন। তার বিরুদ্ধে সদর থানায় মামলা রুজু করা হয়।

No comments

Leave a Reply

20 − nine =

সর্বশেষ সংবাদ