Menu

গাবতলীতে অসামাজিক কাজে লিপ্ত থাকায় প্রবাসীর স্ত্রীসহ ২জন আটক

সাব্বির হাসান গাবতলী (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার গাবতলীতে প্রবাসীর স্ত্রী’র সঙ্গে অসামাজিক কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে স্থানীয়রা প্রবাসীর স্ত্রীসহ ২জনকে আটক করে পুলিশে দিয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে উপজেলার মহিষাবান ইউনিয়নের মহিষাবান পশ্চিমপাড়া গ্রামে।
জানা গেছে, উপজেলার মহিষাবান ইউনিয়নের মহিষাবান পশ্চিমপাড়া গ্রামের প্রবাসী আব্দুর রশিদের স্ত্রী শাহানাজ বেগম (২৫) এর সঙ্গে একই গ্রামের মৃত আফছার মোল্লার ছেলে নুর আলম (৩১) এর পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। সেই সুবাদে মাঝে মধ্যেই ওই লম্পট প্রবাসীর স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতো। এরআগেও ওই দু’জনকে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় আটক করা হয়েছিল। এনিয়ে এলাকায় বিচার-শালিশও করা হয়েছে। তারপরও আবার গত সোমবার অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় স্থানীয়রা তাদের দু’জনকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দু’জনকে আটক থানায় নিয়ে আসে। আটককৃত দু’জনের বিরুদ্ধে ২৯০ধারায় মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে মামলার বাদী এসআই কান্তি কুমার মোদক বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই দু’জনকে আটক করে থানায় আনলে তাদের বিরুদ্ধে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগ দায়ের করে কোর্টে চালান করা হয়েছে।

No comments

Leave a Reply

eighteen + three =

সর্বশেষ সংবাদ